whatsapp channel

আজই করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন জিৎ, এই মুহূর্তে কেমন আছেন অভিনেতা!

সারা দেশেও সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে। বলা যায় দেশজুড়ে তাণ্ডব চালাতে শুরু করেছে করোনা। এপ্রিলের শুরু থেকে পূর্বের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে দেশের করোনাগ্রাফ। গত বছর করোনাভাইরাস মহামারীটি শুরু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সারা দেশেও সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে। বলা যায় দেশজুড়ে তাণ্ডব চালাতে শুরু করেছে করোনা। এপ্রিলের শুরু থেকে পূর্বের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে দেশের করোনাগ্রাফ। গত বছর করোনাভাইরাস মহামারীটি শুরু হওয়ার পর থেকে এই প্রথম দেশে একদিনে করোনা আক্রান্ত হচ্ছে লক্ষাধিক মানুষ। বলিউডের মতো টলিউডেও বাড়ছে করোনার প্রকোপ। এবার কোভিড আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেতা জিৎ।

Advertisements

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ার পোস্টের মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন করোনা আক্রান্তের কথা। আপাতত তার অবস্থা স্থিতিশীল, নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন অভিনেতা এবং চিকিৎসকদের সব রকম পরামর্শ মেনে চলছেন। অভিনয়ের থেকে বিরতি নিয়ে এখন বাড়ির চার দেওয়ালে বন্দি অভিনেতা। আর তিনি বিগত কয়েকদিনে তাঁর সংস্পর্শে আসা সকলকে করোনা পরীক্ষা করিয়ে দেওয়ার আবেদন ও জানিয়েছেন অভিনেতা। তিনি আরো বলেছেন, যত দ্রুত সম্ভব সুস্থ হয়ে আবার তিনি সোশ্যাল সাইটে আবার অনুরাগীদের সঙ্গে আড্ডা দেবেন।

Advertisements

জিৎ-এর সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্তের খবর পাওয়ার পর অভিনেতার অনুগামীরা জিৎের আরোগ্য কামনা করলেন। এরপর অভিনেতার কো-স্টার সায়ন্তিকা লিখেছেন, ‘দ্রুত আরোগ্য কামনা করি। জলদি সুস্থ হয়ে কাজে ফেরো’। অভিনেত্রী ঐন্দ্রিলা ও অভিনেতার সুস্থতা কামনা করলেন।। তিনিও তারকার সুস্থতা কামনা করেছেন। সুপারস্টার দেব লিখেছেন, ফাইটার দ্রুত সেরে ওঠো। আমি জানি তোমার কোনও সাহায্যের দরকার নেই। কিন্তু তবুও দরকার হলে একটা ফোন করো।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Advertisements

প্রসঙ্গত, গত ১৬ই মার্চ কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন অভিনেতা, সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন। তবুও তিনি করোনার কবলে পড়লেন অভিনেতা। উল্লেখ্য অভিনেতাকে আগের সপ্তাহেই রিয়ালিটি শোয়ের শ্যুটিং ফ্লোরে ফিরেছিলেন জিৎ। ডান্স বাংলা ডান্স সিজন ১০-এর বিচারকের আসনে দেখা যাবে অভিনেতাকে। শুভশ্রী, গোবিন্দা, অঙ্কুশ-বিক্রমের সঙ্গে শ্যুটিং ফ্লোরে দেখা মিলেছিল জিৎ-এর। তবে অভিনেতা করোনা আক্রান্ত হওয়ায় এই শোয়ের শ্যুটিং আপাতত বন্ধ হতে পারে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media