whatsapp channel

ফের বিয়ের সানাই উত্তম কুমারের পরিবারে, সাত পাকে বাঁধা পড়লেন সৌরভ-ত্বরিতা

বেশ ধুমধাম করেই বিয়ের সানাই বাজলো সারদার মায়ের বাড়িতে। মাঘের কাবু করা শীতের মধ্যেই চার হাত এক করে নিলেন সৌরভ-ত্বরিতা। বর্তমানে ত্বরিতাকে দেখা যাচ্ছে জি বাংলার করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে…

Avatar

HoopHaap Digital Media

বেশ ধুমধাম করেই বিয়ের সানাই বাজলো সারদার মায়ের বাড়িতে। মাঘের কাবু করা শীতের মধ্যেই চার হাত এক করে নিলেন সৌরভ-ত্বরিতা। বর্তমানে ত্বরিতাকে দেখা যাচ্ছে জি বাংলার করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে সারদার মায়ের চরিত্রে। পর্দায় মেয়ের বিয়ে দিলেও বাস্তবে নিজেই বিয়ে করলেন উত্তম বংশের তরুণ কুমারের নাতির সঙ্গে। ১৫ তারিখ বেশ ধুমধাম করেই গাঁটছড়া বাঁধেন সৌরভ-ত্বরিতা। ১৩ জানুয়ারি ছিল এই জুটির সংগীত অনুষ্ঠান। এদিন উপস্থিত ছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, জুহি সেনগুপ্ত সহ আরো অনেকে। ১৪ জানুয়ারি চলে মেহেন্দি অনুষ্ঠান। এবং এর ২৪ ঘন্টার মধ্যে শুরু হয় বিয়ের অনুষ্ঠান।

তিন বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল এই জুটির। এরপরেই টুকটুকে লাল বেনারসি দিয়ে সেজে বিয়ের আসরে জাঁকিয়ে বসলেন সৌরভ-ত্বরিতা। প্রথমে ছিল গৌরব-দেবলীনার বিয়ে, এরপরেই শুরু হয় ভাই সৌরভের বিয়ে। দেওরের বিয়ের দিন দেবলীনাকে দেখা যায় কুচকুচে কালো বেনারসিতে, এমনকি গৌরবও সেজেছিলেন কালো পাঞ্জাবীতে। কে বলেছে কালো অশুভ? বিয়ের দিন টলি পাড়ার অনেকেই নিমন্ত্রিত ছিলেন। অভিনেতা ভাস্বর চ্যাটার্জি সৌরভ-ত্বরিতার বিয়ের কিছু ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্টও করেছেন এবং শুভেচ্ছাও জানিয়েছেন।

অভিনেত্রী সন্দীপ্তা সেনের ইন্সটাগ্রাম পেজেও প্রকাশ পেয়েছে তাঁর প্রিয় বান্ধবীর আনন্দঘন মুহূর্তের কিছু ছবি। টেলি অভিনেত্রী ত্বরিতার সঙ্গে হেন পার্টিতেও গিয়েছিলেন সন্দীপ্তা। সাদা ড্রেসে সেজে উঠেছিলেন নববধূ আর সন্দীপা নিজেও।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

বিয়েতেও হলুদ শাড়িতে মোহময়ী লাগছিলেন সন্দীপ্তা সেন। এদিন নিজের ইন্সটাগ্রামে সৌরভ-ত্বরিতার বিয়ের ছবি পোস্ট করেন অভিনেত্রী সন্দীপ্তা। শুধু সন্দীপ্তাই নন, ত্বরিতার আরও এক কাছের মানুষ জুহি সেনগুপ্তও এই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে পরিবেশন করেন। অবশ্য এখনও পর্যন্ত গৌরব বা দেবলীনার সোশ্যাল হ্যান্ডেলে সৌরভ-ত্বরিতার বিয়ের কোন ছবি প্রকাশ পায়নি।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসছিল বিয়ের আসর। ১৭ জানুয়ারি গ্র্যান্ড রিসেপশন। সেটাও হবে উত্তীর্ণতেই।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media