Hoop Plus

করণ জোহরের উপর বেজায় চটলেন অক্ষয় কুমার, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তারকাদের পুরনো ছবি এবং ভিডিও ভাইরাল হয় যা তার অনুগামীরা লাইক ও শেয়ার করে থাকেন। তেমন ভাবেই সম্প্রতি অক্ষয় কুমারেরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেই ভিডিওটিতে অক্ষয় কুমারকে ঐশ্বর্য রাই এর কারণে করন জোহরের ওপর রাগ করতে দেখা গেছে। ভিডিওটি জনপ্রিয় টক শো “কফি উইথ করন”র। সাধারণত এই অনুষ্ঠানে সবাইকে নিজের প্রশ্নের জালে ফেলেন করন, কিন্তু এইবার অক্ষয় কুমারের দেওয়া উত্তরের ফলে তার নিজেরই কথা বন্ধ হয়ে যায়।

আসলে করণ জোহর অক্ষয় কুমারকে এমন কিছু প্রশ্ন করে ফেলেছিলেন, যার ফলে অক্ষয় কুমার তার প্রতি রেগে যান। প্রশ্নটি দীপিকা পাড়ুকোন, করিনা কাপুর এবং ক্যাটরিনা কইফ সম্পর্কিত ছিল। তবে অক্ষয় কুমার এই কারণে রেগে যান যে তাতে ঐশ্বর্য রাইয়ের নাম কেন ছিল না।

সম্প্রতি প্রকাশিত এই ভিডিওটিতে অক্ষয় কুমারকে করন প্রশ্ন করেছিলেন, দীপিকা, করিনা এবং ক্যাটরিনার মধ্যে কে সবচেয়ে সুন্দরী। এরপরই অক্ষয় কুমার পাল্টা প্রশ্ন করেন যে এই তালিকায় ঐশ্বর্য রাই এর নাম কেন নেই। প্রশ্ন শুনেই করণ জোহর চুপ করে ভাবতে শুরু করেন। অক্ষয় কুমার একই প্রশ্ন আবার করলে করন হাসতে শুরু করেন এবং কোনো যোগ্য উত্তর দিতে পারেননি।

করণ জোহর এবং অক্ষয় কুমারের এই ভিডিওটি প্রচুর ভাইরাল হয়েছে। শুধু তাই নয় ভিডিওটিতে অনুগামীরা প্রচুর মন্তব্যও করেছেন। অন্যদিকে সম্প্রতি করণ জোহরের অন্যান্য ভিডিওগুলোও খুবই ভাইরাল হচ্ছে। দেখুন সেই ভিডিও।

whatsapp logo