whatsapp channel

শিশু বয়সেই মামার কাছে নির্যাতিতা হই, ক্যামেরার সামনেই কেঁদে উঠলেন রাখি সাওয়ান্ত

ছোটবেলার সেই কঠিন দিনগুলোর কথা কাঁদতে কাঁদতে উগড়ে দিলেন রাখি। মন খুলে কথা বললেন তিনি। শৈশব তাঁর চার দেওয়ালর মধ্যে বন্দী ছিল, বাবা একজন সাধারণ কনস্টেবল থাকার জন্য আর্থিক অবস্থা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছোটবেলার সেই কঠিন দিনগুলোর কথা কাঁদতে কাঁদতে উগড়ে দিলেন রাখি। মন খুলে কথা বললেন তিনি। শৈশব তাঁর চার দেওয়ালর মধ্যে বন্দী ছিল, বাবা একজন সাধারণ কনস্টেবল থাকার জন্য আর্থিক অবস্থা উন্নত ছিলনা। রাখির পূর্বেকার দেওয়া একটি সাক্ষাৎকার থেকে এও জানা যায় যে তাঁর মা আয়ার কাজ করতেন টাকা উপার্জনের জন্য। আর্থিক অনটনের মধ্যেও রাখির মনে তখন থেকেই নাচের প্রতি আগ্রহ ছিল। সিনেমার নায়িকা হওয়ার স্বপ্ন তখন থেকেই ছিল তাঁর চোখে। একদিন বাড়ি ছেড়ে পালিয়েও গিয়েছিলেন রাখি। এই বাড়ি থেকে পালানোর আগে পর্যন্ত তাঁর জীবনে যা যা ঘটেছিল সেই সব তুলে ধরলেন তিনি বিগ বসের ঘরে।

Advertisements

হ্যাঁ,বিগ বসের ঘরেই শিশু নির্যাতন নিয়ে মুখ খুললেন রাখি সাওয়ান্ত। এমনকি মামার হাতের প্রত্যেকটা মারের দাগ তাঁর শরীরে এখনও স্পষ্ট। সেই কঠিন মারের দাগ বয়ে নিয়ে চলছেন তিনি। সম্প্রতি বিগ বসের ঘরে রাহুল বৈদ্যের সঙ্গে কথোপকথনে রাখি সাওয়ান্ত প্রকাশ্যে আনেন তাঁর রক্ষণশীল পরিবারে কাটানো ছোটবেলার কঠিন স্মৃতি।

Advertisements

রাখির কথায়, “আমাদের বারান্দায় দাঁড়ানোর অনুমতি পর্যন্ত দেওয়া হত না। বাড়ির মেয়েদের আই ব্রো, ওয়াক্সিং করার অনুমতি ছিল না। আমি এখনও বুঝতে পারি না, ওনারা কী ধরনের পুরুষ ছিলেন।” এমনকি শরীরে থাকা সেলাইয়ের দাগ দেখিয়ে রাখি বলেন, “দেখো কীভাবে আমার মামা আমায় মেরেছিলেন, যদিও তিনি এখন আর জীবিত নেই।”

Advertisements

নিজের মায়ের প্রসঙ্গে রাখি বলেন যে তাঁর মায়ের মুখ বন্ধ থাকত, কারণ মেয়েদের তখন চুপ করিয়ে, একপ্রকার দমিয়ে রাখা হত। রাখির কথায়, “বাড়িতে মহিলাদের কথা বলাই যখন মানা ছিল, তখন উনি কী বলতে পারেন?” এছাড়াও রাখির গলায় ছিল তাঁর ফেলে আসা অতীতের উপর ধিক্কার আর দুঃখ। এদিন রাখি বিগ বসের ঘরে প্রশ্ন তোলেন, “বলিউডে কাজ করে শুনলেই লোকে ধরে নেয়, তাহলে ও চরিত্রহীন। বলিউডে কাজ করায় কী ভুল আছে?”

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media