Hoop SportsHoop Trending

Virat Kohli: প্রিয়াঙ্কা চোপড়াকে হারিয়ে দিলেন বিরাট কোহলি!

বিরাট কোহলি (Virat Kohli) দুঃসময় কাটিয়ে আবারও ফিরেছেন স্বমহিমায়। একসময় তাঁকে অধিনায়কের পদ থেকে সরে যেতে বাধ্য করা হয়েছিল। কিন্তু আবারও ফর্মে ফিরে বিরাট প্রমাণ করে দিয়েছেন, অধিনায়কের পদ তাঁর জন্য জরুরী নয়। ক্রিকেট তাঁর প্রাণ। তাঁর প্রতিটি শ্বাসে রয়েছে বাইশ গজ। এবার প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-কে পিছনে ফেলে এগিয়ে গেলেন বিরাট।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

সম্প্রতি ‘হুপার এইচ কিউ সোশ্যাল’-এর রিপোর্ট অনুযায়ী, ইন্সটাগ্রাম থেকে আয়ের নিরিখে ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে শীর্ষ স্থান দখল করেছেন বিরাট। কারণ এক-একটি পোস্টের জন্য আট কোটি টাকা পারিশ্রমিক নেন বিরাট। এই সমীক্ষায় সমগ্র বিশ্বের ক্রীড়াবিদদের মধ্যে প্রথম স্থানে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Crishiano Ronaldo), দ্বিতীয় স্থানে রয়েছেন লিওনেল মেসি (Lionel Messy), তৃতীয় স্থানে রয়েছেন নেইমার (Neimar)। চতুর্থ স্থান দখল করেছেন বিরাট।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

অপরদিকে ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে ইন্সটাগ্রাম থেকে আয়ের নিরিখে বিরাটের পরেই দ্বিতীয় স্থান দখল করেছেন প্রিয়াঙ্কা। তিনি ইন্সটাগ্রাম পোস্ট প্রতি নেন সাড়ে তিন লক্ষ টাকা। ইন্সটাগ্রামে বিরাটের ফলোয়ারের সংখ্যা 200703169 জন। তবে বিরাটকে আপাতত নিজের ফর্ম ধরে রাখতেই হবে। কারণ বহুদিন পর দেখা গিয়েছে বিরাট ঝড়।

টি- টোয়েন্টি বিশ্বকাপে ভারত সফল হতে চাইলে বিরাটকে তাঁর পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)