BollywoodHoop Plus

Vijay-Rashmika: চুপিসারে বিয়ে সারলেন বিজয়-রশ্মিকা! নেটদুনিয়ায় ভাইরাল ছবি

রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) ও বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) সবসময়ই বলেন, তাঁরা একে অপরের ভালো বন্ধু। কিন্তু শোনা যায়, বন্ধুত্বের আড়ালে তাঁদের সম্পর্ক প্রেমের। কিন্তু তাঁরা কেউই তা স্বীকার করেননি। তবে এবার রশ্মিকা ও বিজয়ের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল।

মঙ্গলবার থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের ছবি ভাইরাল হয়ে চলেছে। বিজয়ের ফ্যান পেজ থেকে এই ছবিটি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে বিজয়ের পরনে রয়েছে সাদা রঙের শেরওয়ানি। রশ্মিকা পরেছেন অফ হোয়াইট রঙের লেহেঙ্গা-চোলি। কিন্তু তাঁর অঙ্গে কোনো অলঙ্কার নেই। দুজনের গলায় রয়েছে সাদা রঙের বরমালা। ছবিটি দেখেই রশ্মিকা ও বিজয়ের অনুরাগীদের একাংশ প্রথমদিকে মনে করেছিলেন হয়তো চুপিসাড়ে বিয়ে সেরেছেন যুগল। কিন্তু ছবিটি ভালো করে দেখলেই বোঝা যাচ্ছে, এটি সুপার ইম্পোজের কারসাজি। বিজয়ের ফ্যানপেজের এক অনুরাগী এই ঘটনা ঘটিয়েছেন। কিন্তু অনেকেই বলছেন, খুব শীঘ্রই এই ঘটনা সত্য হতে চলেছে।

দক্ষিণী ফিল্ম ‘গীতগোবিন্দম’-এর সেটে রশ্মিকার সাথে বিজয়ের বন্ধুত্ব শুরু হয়েছিল। বিজয় বলেন, রশ্মিকা ও তিনি একে অপরের জীবনের চড়াই-উতরাই-এর সাক্ষী। ফলে তাঁদের বন্ধুত্ব ক্রমশ গাঢ় হয়ে উঠেছে। এমনকি প্রায় একই সাথে বলিউডে ডেবিউ করেছেন তাঁরা। করণ জোহর (Karan Johar) প্রযোজিত হিন্দি ফিল্ম ‘লাইগার’-এর মাধ্যমে ডেবিউ করেছেন বিজয়। অপরদিকে রশ্মিকা ডেবিউ করেছেন হিন্দি ফিল্ম ‘গুডবাই’-এর মাধ্যমে।

তবে দুটি ফিল্মই বক্স অফিস সফল নয়। কিন্তু তাতে রশ্মিকা ও বিজয় চিন্তিত নন। বরং সেই সময় তাঁরা একসাথে মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন।