whatsapp channel

অনেক হল ডুবে ডুবে জল খাওয়া, এ বছরই বিয়ের পিঁড়িতে বিজয়-রশ্মিকা!

মূলত দক্ষিণী ছবি দিয়ে কেরিয়ার শুরু করলেও বলিউডি ইন্ডাস্ট্রিতেও কাজ করেও প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। একটা লম্বা সময় পর্যন্ত জাতীয় ক্রাশ এর তকমা ধরে রেখেছিলেন তিনি। তবে…

Nirajana Nag

Nirajana Nag

মূলত দক্ষিণী ছবি দিয়ে কেরিয়ার শুরু করলেও বলিউডি ইন্ডাস্ট্রিতেও কাজ করেও প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। একটা লম্বা সময় পর্যন্ত জাতীয় ক্রাশ এর তকমা ধরে রেখেছিলেন তিনি। তবে তাঁর নাম উল্লিখিত হলে আরো একজনের নাম না নিলে চলেই নয়। তিনি অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)। নেট পাড়ায় কান পাতলেই দুজনের প্রেমের তীব্র গুঞ্জন শোনা যায়। রশ্মিকা এক রকম শিলমোহর দিয়েই দিয়েছেন এই সম্পর্কে। এবার শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি নাকি বিয়েটাও সেরে ফেলতে চলেছেন তাঁরা।

গত বছরের শেষের দিক থেকেই একের পর এক বিয়ের খবর এসে চলেছে। এবার খবর মিলল, বিজয় রশ্মিকাও নাকি বড় কাজটা সেরে ফেলার পরিকল্পনা করছেন। বেশ অনেক দিন ধরেই দুজনের চর্চিত সম্পর্ক নিয়ে আলোচনা চলছে নেট পাড়ায়। এবার নতুন খবর বলছে, চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। এ বছরের ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহেই নাকি হতে পারে বাগদান অনুষ্ঠান। খুব ঘনিষ্ঠ কিছু মানুষদের সাক্ষী রেখেই নাকি বাগদান সারবেন তাঁরা। আর তারপরেই আনুষ্ঠানিক ভাবে স্বীকৃতি দেবেন নিজেদের সম্পর্কে। যদিও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি তাঁরা।

অনেক হল ডুবে ডুবে জল খাওয়া, এ বছরই বিয়ের পিঁড়িতে বিজয়-রশ্মিকা!

একসঙ্গে দু দুটি ছবিতে অভিনয় করেছেন বিজয় রশ্মিকা। তাঁদের একসঙ্গে ঘুরতে যাওয়ার, একান্তে সময় কাটানোরও প্রমাণ পাওয়া গিয়েছে। বিজয় একবার কফি উইথ করণ শো তে বলেছিলেন, রশ্মিকা তাঁর খুব ভালো বন্ধু। তাঁকে খুব পছন্দ করেন তিনি। কিন্তু ‘অ্যানিমাল’ ছবির পর থেকেই বিষয়টা অনেকটা স্পষ্ট হতে থাকে। বিজয়ের নাম নিয়ে রশ্মিকার সঙ্গে মজা করতে দেখা যায় রণবীর কাপুরকে।

এদিকে এক অনুষ্ঠানে রশ্মিকার ফোন থেকে বিজয়কে ফোন করা হলে তিনি তা ধরেও নেন। ইঙ্গিতপূর্ণ হাসিতে ফেটে পড়েন সকলে। লজ্জায় লাল হয়ে যান রশ্মিকা। তবে সত্যিই কি এ বছরই একে অপরের সঙ্গে বাঁধা পড়তে চলেছেন তাঁরা, এ খবর এখনো রয়েছে গুঞ্জনের পর্যায়েই।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই