Hoop PlusTollywood

Sohini Sengupta: ‘খড়কুটো’র পুটু পিসি এবার বিধায়কের আসনে!

চরিত্রের নাম পুটু পিসি ওরফে সোহিনী সেনগুপ্ত। যারা বাংলা ধারাবাহিক খড়কুটো দেখছেন তাদের কাছে পুটু পিসি যথেষ্ট চেনা চরিত্র ও চেনা মুখ। এবারে, এই পুটু পিসি ওরফে সোহিনী সেনগুপ্ত হতে চলেছেন বিধায়ক।

ভাবছেন এ আবার নতুন কি? যারা ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তাদের অধিকাংশই পলিটিক্স করছেন। কেউ হচ্ছেন সাংসদ তো কেউ বিধায়ক। সেরকমই সোহিনী হতে চলেছেন আগামী দিনের বিধায়ক। ইতিমধ্যে, নিজেকে সাজিয়ে গুছিয়ে নিয়েছেন সোহিনী। এবার দেখার পালা কিভাবে দশের জন্য কাজ করে ‘খড়কুটো’র পুটু পিসি ওরফে সোহিনী।

ভাবছেন যে এই সময় ভোট কোথায়? কেন ভোট ছাড়া কি বিধায়ক হওয়া যায় না? সত্যিকারের বিধায়ক না হলেও চরিত্রের প্রয়োজনে পর্দার বিধায়ক হতেই পারেন সোহিনী। ঠিক সেইভাবেই পর্দায় হয়ে উঠলেন জাঁদরেল বিধায়ক।

নতুন এই বিধায়কের নাম ‘পুতুল রানী বাগচী’। এমন দাপুটে বিধায়কের শাসনে প্রায় বাঘে গরুতে এক ঘাটে জল খায়। রীতিমত পেডিকিওর করতে করতে পাড়ার ছেলেদের সামলাচ্ছেন বিষয়ক পুতুল রানি বাগচী। ভুলেও ভাববেন না সোহিনী সত্যিকারের বিধায়ক। তিনি একজন গুণী শিল্পী মাত্র। বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার ঝুলিতে। প্রত্যেকটি সিনেমা একে অপরের থেকে আলাদা। এবারে আরো একটি সিনেমা তার ঝুলিতে। শৌভিক কুণ্ডু পরিচালিত ‘আয় খুকু আয়’ ছবিতে বিধায়ক চরিত্রে কাজ করছেন সোহিনী। প্রসঙ্গত,সোহিনী ছাড়াও রয়েছেন বুম্বাদা এবং ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন ‘রানি রাসমণি’ ওরফে দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। আগামী, ২৭ মে প্রায় সমস্ত প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সোহিনী সেনগুপ্ত র নতুন ছবি।