Hoop PlusHoop TrendingTollywood

ইমনের হাত জুড়ে শুধুই নীলাঞ্জনের নাম, কিছুক্ষণ পরেই বাজবে বিয়ের সানাই

বিয়ে হোক বা যেকোনো শুভ অনুষ্ঠান, মেহেন্দি পরার রীতি বেশ পুরনো। আগে অবাঙালি বিয়েতে আলাদা করে মেহেন্দির অনুষ্ঠান হত, কিন্তু এখন হিন্দু হোক বা অন্য কোন ধর্ম- প্রায় সকলেই বিয়ের আগের দিন ঘটা করে মেহেন্দি, সঙ্গীত এর অনুষ্ঠান রাখেন। এবারে সেই মেহেন্দি অনুষ্ঠানে মজলেন গায়িকা ইমন চক্রবর্তী। দু’হাত ভরে মেহেন্দি লাগিয়েছেন তিনি। আজ তাঁর বিয়ে, তাই বিয়ের আগেই মেহেন্দি দিয়ে বিয়ের অনুষ্ঠানের মূল পর্বও শুরু করে দিয়েছেন। এদিন সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার কয়েক ঘণ্টা আগে মেহেন্দির ছবি শেয়ার করলেন ইমন চক্রবর্তী।

মেহেন্দি অনুষ্ঠানের দিন ইমনের পরনে ছিল হলুদ শাড়ি আর গোলাপি ব্লাউজ, হালকা মেক আপ আর দু’হাত ভরা গাড় মেহেন্দি। কথায় বলে, মেহেন্দির রং গাড় হলে নাকি বরের ভালোবাসা বাড়ে। ছবিতে ইমনের হাতের মেহেন্দির রং খুবই গাড়। তাহলে বলতেই হয় নীলাঞ্জনের প্রেম বেশ পোক্ত।

আজ বালির বাড়িতেই বসবে বিয়ের আসর। এদিকে রবিবার আইনি বিয়ে সেরে ফেলেন ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ। সেদিনও হয় মালাবদল ও উষ্ণ ভালোবাসার দেওয়া নেওয়া। আজ পালা সামাজিক স্বীকৃতির। বিয়েতে নাকি লাল বেনারসিতেই সাজবেন ইমন, অন্যদিকে নীলাঞ্জন সাজবেন লাল সাদা পাঞ্জাবীতে।

প্রসঙ্গত, বিষ বছরকে উপেক্ষা করে পুজোর মধ্যেই বাগদান পর্ব সেরে নিয়েছিলেন গায়িকা। ব্যাচেলর পার্টি, আইবুড়ো ভাত কমপ্লিট। প্রি-ওয়েডিং ফটোশ্যুটও করিয়ে নিয়েছেন এই জুটি। এখন চলছে বিয়ের চূড়ান্ত প্রস্তুতি। অবশ্য বিয়ের এই যুদ্ধের আগে একটু বিশ্রামও নিয়ে নিয়েছেন গায়িকা। বিয়ে যে কম ধকলের বিষয় নয় তা যে করে সেই জানে। এটা অনেকটা দিল্লিকা লাড্ডুর মতন।

whatsapp logo