whatsapp channel

সন্তানের মা হওয়ার লোভেই সইফকে বিয়ে করেছিলেন করিনা!

করিনা কাপুর (Kareena Kapoor Khan) ও সইফ আলি খান (Saif Ali Khan)-এর বর্তমানে দুই পুত্রসন্তান রয়েছে, তৈমুর (Taimur) ও জেহ (Zeh)। ছোট্ট জেহ অধিকাংশ সময় মায়ের সাথে শুটিংয়ে গেলেও বাবার…

Avatar

Nilanjana Pande

করিনা কাপুর (Kareena Kapoor Khan) ও সইফ আলি খান (Saif Ali Khan)-এর বর্তমানে দুই পুত্রসন্তান রয়েছে, তৈমুর (Taimur) ও জেহ (Zeh)। ছোট্ট জেহ অধিকাংশ সময় মায়ের সাথে শুটিংয়ে গেলেও বাবার সাথেই স্বচ্ছন্দ তৈমুর। সম্প্রতি করণ জোহর (Karan Johar) সঞ্চালিত টক শো ‘কফি উইথ করণ’-এ বিশেষ অতিথি হয়ে এসেছিলেন করিনা। তাঁর সাথে ছিলেন আলিয়া ভাট (Aliaa Bhatt)-ও। করিনা সম্পর্কে আলিয়ার ননদ। করিনা আলিয়াকে পরামর্শ দেন রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে সম্পর্ক মজবুত করার জন্য আরও একটি সন্তান নিতে। প্রসঙ্গত উল্লেখ্য, রণবীর ও আলিয়ার কন্যাসন্তান রাহা (Raha)-র বয়স সবেমাত্র এক বছর পেরিয়েছে।

করিনা এদিন করণকে জানান, তিনি ও সইফ বিয়ের আগে দীর্ঘ পাঁচ বছর লিভ-ইন সম্পর্কে ছিলেন। কিন্তু তাঁরা বিয়ে করেন শুধুমাত্র সন্তান নেওয়ার জন্য। কারণ বিয়ের পর সন্তানের আগমন বৈধ বলেই মনে করেন করিনা। তবে তিনি আলিয়ার সামনে তা মুখে প্রকাশ না করলেও ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন। কারণ আলিয়া কাপুর পরিবারের প্রথম পুত্রবধূ যিনি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন। বিয়ের দেড় মাস পর এই সুখবর প্রকাশ্যে এনেছিলেন তিনি। কিন্তু করিনা তাঁর তুলনায় বয়সে অনেকটাই বড় সইফকে বিয়ে করার ফলে যথেষ্ট সমালোচিত হয়েছিলেন।

প্রসঙ্গত, করিনা সইফের দ্বিতীয় স্ত্রী। বহু বছর আগে সইফের বিয়ে হয়েছিল অমৃতা সিং (Amrita Singh)-এর সাথে। স্বামীর তুলনায় অমৃতা বয়সে যথেষ্ট বড় ছিলেন। সইফ ও অমৃতার কন্যা সারা (Sara Ali Khan) বর্তমানে বলিউডের নামী অভিনেত্রী। স্পটলাইটে থাকেন তাঁদের পুত্র ইব্রাহিম (Ibrahim Ali Khan)-ও। সারা ও ইব্রাহিমের সাথে করিনার সম্পর্ক বন্ধুর মতো। অপরদিকে তৈমুর ও জেহ তাদের দাদা-দিদিকে যথেষ্ট পছন্দ করে।

তবে এই বয়সেই তৈমুর নেটিজেনদের একাংশের কাছে যথেষ্ট ট্রোল হয়েছে তার ন্যানির সাথে চিৎকার করে কথা বলার জন্য। কিন্তু করিনা এই বিষয়ে মুখ খোলেননি।