whatsapp channel

Prosenjit Chatterjee: বাদ অর্পিতা, প্রসেনজিতের কাছের মানুষের তালিকায় অন্য কেউ!

সম্প্রতি, নাচের রিয়্যালিটি (Dance Dance junior season 3) মঞ্চে এসে গোপন কথা ফাঁস করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। খেললেন র‌্যাপিড ফায়ার (rapid fire questions) । অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে প্রশ্ন করা…

Avatar

Advertisements
Advertisements

সম্প্রতি, নাচের রিয়্যালিটি (Dance Dance junior season 3) মঞ্চে এসে গোপন কথা ফাঁস করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। খেললেন র‌্যাপিড ফায়ার (rapid fire questions) ।

Advertisements

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে প্রশ্ন করা হয় যে কে প্রসেনজিৎ এর কাছের মানুষ? নাহ্, লিস্টে নেই স্ত্রী অর্পিতা এবং তার কন্যা, বরং সেই জায়গায় আছে অডিয়েন্স ও ছেলে। যেহেতু, সামনেই পুজো, তাই প্রশ্ন ছিল যে পুজোতে কি মিস করেন তিনি? উত্তরে আসে প্যান্ডেলে প্যান্ডেলে ঘোরা আর ঠাকুর দেখা। খুব স্বাভাবিক, সেলিব্রিটি হয়ে যদি পুজোর প্যান্ডেলে ঘুরে ঠাকুর দেখেন তাহলে ক্লাবের লোকরা আর টাকা দিয়ে কেন সেলিব্রিটি ধরে আনবেন?

Advertisements

যাইহোক, বুম্বা দার জন্য পরবর্তী প্রশ্ন ছিল যে তিনটে জিনিস যেটা জীবনে ফলো করো? উত্তরে বলেন – ডিসিপ্লিন, ডেডিকেশন ও হিউম্যানিটি। বটে। উল্লেখ্য, প্রসেনজিৎ এর লাবণ্য ও শারীরিক কাঠামো এখনও এতটা সুন্দর যে তার বয়স ধরা মুশকিল।রীতিমত জিম ও ডায়েট মেনে চলেন। এমনকি প্রিয় খাবার সিঙ্গারা পর্যন্ত ছুঁয়ে দেখেন না। যাইহোক, এক্ষেত্রে তার উত্তর ছিল – উচ্ছে, আর প্রশ্নটা ছিল – ডায়েটে ম্যান্ডেটরি খাবার?

Advertisements

মায়ের সঙ্গে কাটানো কোনো সেরা মুহূর্ত? জিজ্ঞেস করতেই এক কথায় বলেন জন্মদিনের পায়েস ।কেন এখন কি জন্মদিনে পায়েস রান্না হয় না বাড়িতে নাকি বুম্বাদা ডায়েট এর চক্করে পায়েস খাননা? এই প্রশ্ন উত্তর খেলায় একটা সিক্রেট ইনফো ফাঁস করে দিয়েছেন তিনি। আর সেটি হল বিরিয়ানি, আহা। নিজেকে নিয়ে সেরা মিম কি এই প্রশ্নের উত্তরে সেই আগের প্রসেনজিৎ বলে ওঠেন – আমি চুরি করিনি, আমি চুরি করিনি মা।

Advertisements

whatsapp logo
Advertisements