whatsapp channel

Rukmini Maitra: নটী বিনোদিনীর ভূমিকায় রুক্মিণী

সপ্তাহান্ত কাটিয়ে সোমবার পড়তে না পড়তেই বলিউড ও টলিউড জুড়ে একের পর এক চমক। ওদিকে বলিউডে কার্তিক আরিয়ান (Kartik Aryan) ঘোষণা করেছেন তাঁর আপকামিং ফিল্ম ‘আশিকি টু’-র। সোমবার বিকালে সমস্ত…

Avatar

সপ্তাহান্ত কাটিয়ে সোমবার পড়তে না পড়তেই বলিউড ও টলিউড জুড়ে একের পর এক চমক। ওদিকে বলিউডে কার্তিক আরিয়ান (Kartik Aryan) ঘোষণা করেছেন তাঁর আপকামিং ফিল্ম ‘আশিকি টু’-র। সোমবার বিকালে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) ঘোষণা করলেন তাঁর আপকামিং ফিল্ম ‘বিনোদিনী’-র।

এদিন বেলা গড়াতেই রুক্মিণী ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একটি মোশন পোস্টার। সেই মোশন পোস্টারে দেখা যাচ্ছে উত্তর কলকাতায় স্টার থিয়েটার পেরিয়ে চলে যাচ্ছে ফিটন। খুলে যাচ্ছে স্টার থিয়েটারের দরজা। সেই সন্ধ্যায় সেখানে মঞ্চস্থ হচ্ছে গিরীশ ঘোষ (Girish Ghosh) পরিচালিত নাটক ‘চৈতন্যলীলা’। ধীরে ধীরে সরে যায় পর্দা। দেখা যায় গেরুয়া পরিহিতা চৈতন্যরূপী নটী বিনোদিনীকে। মোশন পোস্টারটি শেয়ার করে ক্যাপশন দিয়ে রুক্মিণী লিখেছেন, এটি শুধু তাঁর কাছে একটি ফিল্ম নয়, একটি শ্রদ্ধার্ঘ্য ভারতীয় মঞ্চের রানীর প্রতি যুগে যুগে যিনি অনুপ্রাণিত করেছেন শিল্পীদের। এক নারীর অজানা কাহিনী তুলে ধরা হবে এই ফিল্মে বলে দাবি রুক্মিণীর। এর সাথেই তিনি শেয়ার করেছেন একটি পোস্টার যাতে রুক্মিণীকে দেখা যাচ্ছে বিনোদিনী রূপে। তবে তা অ্যানিমেটেড ভার্সনে।

‘বিনোদিনী’-র ট‍্যাগলাইন ‘একটি নটীর উপাখ্যান’। এই ফিল্মটি পরিচালনা করতে চলেছেন রামকমল মুখার্জী (Ramkamal Mukherjee)। ‘বিনোদিনী’ হতে চলেছে বিগ বাজেট ফিল্ম। এই ফিল্মটি প্রযোজনা করছেন শৈলেন্দ্র কুমার (Shailendra Kumar), সুরজ শর্মা (Suraj Sharma), প্রতীক চক্রবর্তী (Prarik Chakraborty) ও দেব (Dev)।

‘বিনোদিনী’-র কাহিনী ও চিত্রনাট্য লিখছেন প্রিয়াঙ্কা পোদ্দার (Priyanka Poddar)। ক্যামেরার দায়িত্বে রয়েছেন মধুরা পালিত (Madhura Palit)।

whatsapp logo