BollywoodHoop Plus

Pushpa 2: জনপ্রিয়তা সত্ত্বেও ‘পুষ্পা ২’ থেকে সরানো হচ্ছে রশ্মিকাকে! পরিবর্তে কি নতুন মুখ?

‘পুষ্পা : দ্য রাইজ’-এর সিকোয়েল নিয়ে প্রথম থেকেই জল্পনা ছিল তুঙ্গে। এতদিন ধরে শোনা যাচ্ছিল, মৃত্যু হতে চলেছে ‘শ্রীভল্লী’ চরিত্রটির। এই চরিত্রে অভিনয় করেছিলেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। ‘পুষ্পা : দ্য রাইজ’ তাঁকে তকমা দিয়েছিল ন্যাশনাল ক্রাশের। কিন্তু এবার যেন সবকিছুই ঘুরে গেল একশো আশি ডিগ্রি। শোনা যাচ্ছে, এবার নাকি এই ফিল্মের সিকোয়েল ‘পুষ্পা : রুল’-এ আসতে চলেছেন সাই পল্লবী (Sai Pallavi)।

এই খবর শোনার পর রশ্মিকার অনুরাগীদের অনেকেই মনে করেছিলেন তাহলে নিশ্চয়ই শ্রীভল্লীর চরিত্রের মুখ বদলাতে চলেছে। তবে একটি ধারাবাহিকে যা সম্ভব, ফিল্মে তা সম্ভব নয়। বিশেষ করে যদি সেই ফিল্মের প্লট থাকে ‘পুষ্পা’-র মতো। ‘পুষ্পা : দ্য রুল’-এ সাই পল্লবী একটি নতুন চরিত্রে অভিনয় করছেন। বলা যেতে পারে, এই চরিত্রটি দ্বিতীয় নায়িকার। তাঁকে অধিকাংশ সময় দেখা যাবে আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত ‘পুষ্পা’ চরিত্রটির সাথে। দ্বিতীয় নায়িকার হলেও চরিত্রটি কিন্তু পুষ্পার নতুন প্রেমিকার নয়। এটি পুষ্পার বোনের চরিত্র। শোনা যাচ্ছে, এই চরিত্রে অভিনয় করতে সম্মতি প্রদান করেছেন সাই পল্লবী।

কিন্তু সাই পল্লবী যদি শেষ মুহূর্তে চরিত্রটি থেকে সরে দাঁড়ান, তাই আগে থেকেই ঐশ্বর্যা রাজেশ (Aishwarya Rajesh) নির্মাতাদের দ্বিতীয় পছন্দ বলেও তাঁরা ইউনিটের অন্দরে মত প্রকাশ করেছেন। তাহলে কি ‘পুষ্পা’-র শেষ ও একটি নতুন চরিত্রের যাত্রাপথ শুরু? এই বোনই কি হতে চলেছে ‘পুষ্পা’-র উত্তরাধিকারী? উত্তর মিলবে সিকোয়েলে।

আল্লু অর্জুন আগেই জানিয়েছিলেন, ‘পুষ্পা’ যদি মাস্টারপিস করতে হয়, তাহলে তা দুই ভাগে বানাতে হবে। 2021 সালের 17 ই ডিসেম্বর রিলিজ করে ‘পুষ্পা : দ্য রাইজ’। রেকর্ড তৈরি করেছিল এই ফিল্ম। ‘পুষ্পা : দ্য রুল’ নিয়েও একই রকম আশাবাদী আল্লু অর্জুন। গত 12 ই ডিসেম্বর থেকে শুরু হয়ে গিয়েছে এই ফিল্মের শুটিং।

whatsapp logo