Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: পড়াশোনা ছেড়ে ছাত্রদের সঙ্গে কোমর দুলিয়ে মজাদার নাচ ‘বাংলা মিডিয়াম’-এর শিক্ষিকার

পৃথিবীর মধুর সব সম্পর্কগুলির মধ্যে একটি হল ছাত্র ও শিক্ষকের সম্পর্ক। বকাঝকা, স্নেহ, ভসলবাসায় পরিপূর্ণ হয় এই সম্পর্ক। আর বাস্তব জীবনে এমন একটি সম্পর্কের নাট্যরূপ দিয়েছেন জি-বাংলার প্রযোজক সুশান্ত দাস। নতুন ধারাবাহিক বাংলা মিডিয়ামে আবার ফিরেছেন ‘কৃষ্ণকলি’-র নীল-তিয়াসা জুটি। ছাত্রছাত্রীদের সঙ্গে শিক্ষিকার খুনসুটির সম্পর্কের মাঝেই একটা মাখোমাখো রোমান্টিক গল্পের মেলবন্ধন ঘটেছে এই ধারাবাহিকে। গল্পে বিজ্ঞানের শিক্ষিকা ইন্দিরা সরকারের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। তবে এবার পড়ানো ছেড়ে কিসে মজলেন শিক্ষিকা? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ভিডিও।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী নিজে। আর সেখানেই দেখা গেলে এই কান্ডকারখানা। পড়ানো ছেড়ে এবার খুদে ছাত্রছাত্রীদের সঙ্গে নাচে মেতে উঠলেন শিক্ষিকা। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি খোলা জায়গায় ‘হাট্টিমাটিমটিম, তারা মাঠে পাড়ে ডিম’ গানে ছাত্রছাত্রীদের সঙ্গে নাচ করছেন তাদের বিজ্ঞানের শিক্ষিকা ইন্দিরা সরকার ওরফে অভিনেত্রী তিয়াসা লেপচা। ভিডিওতে অভিনেত্রীর পরনে রয়েছে বেগুনি পাড়ের হলুদ শাড়ি, সাদা ব্লাউজ, চুল বাঁধা আছে দুদিকে, মুখে সেই পরিচিত হাসি। ভিডিওতে আরো সাতজন খুদেকে দেখা গেছে নাচ করতে অভিনেত্রীর সঙ্গে। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বাংলা মিডিয়াম’।

আর এই ভিডিও ভাইরাল হতেই তুমুল চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী ও খুদে শিশুদের এই নাচ মুগ্ধ করেছে ভক্তদের। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা। অনেকেই আবার করেছেন অনেক মন্তব্য। কেউ লিখেছেন, ‘এটা আমার ছোটবেলার প্রিয় কবিতা ছিল’; অন্যজন লিখেছেন, ‘দিদি তোমার অভিনয় দেখে তোমার ফ্যান হয়ে গেছি’; আবার একজন লিখেছেন, ‘এমন সুন্দর একটি ভিডিও দেখেই মন ভালো হয়ে গেল’।

প্রসঙ্গত, নতুন ধারাবাহিক হিসেবে বেশ ভালোরকম জনপ্রিয়তা লাভ করেছে ‘বাংলা মিডিয়াম’। বাঙালি দর্শককূল ফের নীল-তিয়াসা জুটিকে পছন্দ করছে নিজেদের মতো করেই। ইতিমধ্যে টিআরপি তালিকায় বাজিমাত করেছে ধারাবাহিকটি। চলতি সপ্তাহের তালিকায় প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। যুগ্মভাবে স্টার জলসার ‘পঞ্চমী’-র সঙ্গে পঞ্চম স্থানে রয়েছে ‘বাংলা মিডিয়াম’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা