Hoop PlusTollywood

Sayantika Banerjee: লোকসভায় পাননি টিকিট, রাজনীতি ভুলে বিয়ের পিঁড়িতে সায়ন্তিকা!

বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। বিগত কয়েক দিন ধরেই টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে এমন গুঞ্জন। টলিউডে এক সময় যথেষ্ট জনপ্রিয়তা থাকলেও বহুদিন হয়ে গেল আর তেমন সিনেমায় দেখা যায় না সায়ন্তিকাকে। দেব, জিতের নায়িকা পরবর্তীতে নাম লেখান রাজনীতিতে। তৃণমূলের টিকিটে বাঁকুড়া বিধানসভা থেকে ভোটে দাঁড়ালেও এখানেও ভাগ্যে শিকে ছেঁড়েনি তাঁর। সম্প্রতি লোকসভা নির্বাচনেও টিকিট পাননি সায়ন্তিকা। আর এবার তাঁর বিয়ের গুঞ্জনে ছয়লাপ ইন্ডাস্ট্রি।

টলিউডে নাকি বিয়ের সানাই বাজতে চলেছে। বিয়ে করছেন সায়ন্তিকা। এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে। অভিনয়, রাজনীতিতে ব্যর্থ হয়েই নাকি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কিন্তু এ খবর কি সত্যি? নাকি পুরোটাই স্রেফ রটনা? অবশেষে সায়ন্তিকা নিজেই করলেন জল্পনার অবসান।

সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা পোস্টে তিনি লিখেছেন, ‘আমি আমার সব অনুরাগী এবং সাংবাদিক বন্ধুদের অনুরোধ করব, আমার বিয়ের ব্যাপারে কোনো রকম ভুয়ো খবর ছড়ানো থেকে বিরত থাকুন। এই ধরণের খবরের কোনো সত্যতা নেই। এমন কোনো মুহূর্ত আমার জীবনে ঘটলে আমিই সবাইকে খুশি হয়ে জানাব। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সাম্প্রতিক আরো অনেক বিষয় রয়েছে আলোচনা করার জন্য। আমি মিডিয়া এবং ডিজিটাল পোর্টাল গুলিকে অনুরোধ করব ভুয়ো খবর ছড়ানো বাদ দেওয়ার জন্য’।

উল্লেখ্য, কিছুদিন আগেই সায়ন্তিকার একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছিল। সেখানে তাঁকে বলতে শোনা গিয়েছিল, তিনি সারাক্ষণ বাঁকুড়াতে পড়ে থাকেন। পাত্র খোঁজার সময় কোথায়? তিনি সম্ভবত একমাত্র মেয়ে যিনি বাবা মাকে অনুরোধ করেন, ছেলে খোঁজার জন্য, তিনি বিয়ে করবেন। কিন্তু সায়ন্তিকার কথায়, তাঁর বাবা মা-ও নাকি চান না তিনি বিয়ে করুন। বাংলাদেশের জায়েদ খানের সঙ্গেও তাঁর সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। কিন্তু সায়ন্তিকা স্পষ্ট জানিয়েছিলেন, জায়েদ খুব ভালো মানুষ। তাঁর সঙ্গে এবং তাঁর টিমের সঙ্গে খুব ভালো ব্যবহার করেছিলেন তিনি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই