BollywoodHoop PlusReality show

Snigdhajit-Ananya: স্নিগ্ধজিৎ-অনন্যার বাজিমাৎ, হৃত্বিক রোশনের ছবিতে প্লেব‍্যাক বাংলার দুই প্রতিভার

একেই বলে জয় বাংলার জয়। নাহ্, এটা কোনো রাজনৈতিক প্রভাবিত শব্দ নয়, বরং বাংলার দুই প্রতিভার এগিয়ে যাওয়ার ঘটনা। সম্প্রতি, বাংলার দুই উজ্জ্বল প্রতিভার বিকাশ হয়েছে আরব সাগরের তীরে। মুম্বাই গিয়ে বলিউড সিনেমায় প্লেব্যাক এর সুযোগ পেয়েছে ওই দুই ছেলে মেয়ে। তারা দুজনেই এই বাংলার বুকের সন্তান। একজনের বাড়ি প্রত্যন্ত গ্রামে, সে থাকে বুনিয়াদপুরে। অন্যজন থাকে বজবজে র দিকে। একজন সংসারী, বাবা মা স্ত্রী নিয়ে অত্যন্ত সাধারণ জীবনের মালিক, অন্যজন ছোট থেকেই স্বাধীনচেতা, ভবঘুরে, বাউল প্রেমী।

সেই দুই প্রতিভাবান শিল্পী হলেন স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik) এবং অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty)। দুজনেই সারেগামাপা-র প্রতিযোগী ছিলেন একটা সময়। তাদের গায়কী অনেকের মন কাড়ে, এখন তারা প্রথমবারের মত প্লেব্যাকের সুযোগ পেয়েছেন হিন্দি সিনেমায়।

স্নিগ্ধজিৎ ও অনন্যার গান শোনা যাবে ‘অ্যালকোহলিয়া’ গানে। গানটি লিখেছেন মনোজ মুনতাশির এবং সুর করেছেন বিশাল ও শেখর। গলা দিয়েছেন বাংলার এই দুই তরুণ প্রজন্ম। সব থেকে আকর্ষণীয় ব্যাপার হল, এই গানটি ‘বিক্রম বেদা’ সিনেমার, যেখানে প্রধান চরিত্রে আছেন বলিউডের গ্রীক গড হৃত্বিক রোশন ও পাওয়া যাবে সইফ আলী খানকে। সব কিছু ঠিক থাকলে, চলতি বছরের সেপ্টেম্বরে মুক্তি পাবে ‘বিক্রম বেদা’ (Vikram Vedha)।

সারেগামাপা বাংলা ২০১৮-র মঞ্চ মাতিয়েছিলেন অনন্যা। পাশাপাশি, স্নিগ্ধজিৎ ভৌমিক বাংলা সারেগামাপা ২০১৯-র ফাইনালে পৌঁছেছিলেন। এবার তারা প্রথমবারের মত সুযোগ পেয়েছেন বলিউড ছবির প্লেব্যাক মিউজিক। বাংলার মানুষ আনন্দে মাতোয়ারা। যারা গান শুনতে খুব পছন্দ করেন এবং চর্চার মধ্যে আছেন তাদের কাছে নিঃসন্দেহে এটি অত্যন্ত সুখবর।

whatsapp logo