Bengali SerialHoop Plus

Ushasi Ray: ডিপনেক কালো গাউনে উন্মুক্ত ক্লিভেজ, চকচকে শরীর থেকে বেরোচ্ছে ঊষসীর গ্ল্যামারের দ্যুতি

‘বকুল কথা’ (Bokul kotha) ধারাবাহিকের এই মেয়েটিকে কে না চেনে! একসময় বাঙালির অধিকাংশ ঘরে সন্ধ্যার চায়ের আসরে জনপ্রিয় হয়ে উঠেছিল ধারাবাহিকটি। সেই সঙ্গে জনপ্রিয়তা পেয়েছিলেন এই ধারাবাহিকের নায়িকা ঊষসী রায় (Ushasi Ray)। তবে ধারাবাহিকে অন্য লুকে তাকে দেখা গেলেও এখন ভোল বদলেছে অভিনেত্রীর। এবার সোশ্যাল মিডিয়ায় গর্জাস ওয়েস্টার্ন ড্রেসে বোল্ড লুকে ধরা দিলেন ঊষসী রায়। আর তার রূপ এবং আবেদনশীল ভঙ্গিমায় আপাতত ঘায়েল তার অনুরাগীরা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বেশ কিছু ছবি পোস্ট করে শীতের শুরুতেই উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী ঊষসী রায়। এবার তিনি ধরা দিলেন বোল্ড ওয়েস্টার্ন লুকে। এই পোস্টে অভিনেত্রীকে দেখা গেছে একটি গর্জাস কালো রংয়ের ডিপনেক গাউনে। নীচের অংশে থাইস্লিট। যে কারণে দৃশ্যমান অভিনেত্রীর চকচকে উরু। সঙ্গে রয়েছে মানানসই স্মার্ট কানের দুল। তবে হাত ও গলা রয়েছে ফাঁকা। এছাড়াও অভিনেত্রীর পরনে রয়েছে ঘিয়ে রঙা হাই হিল এবং চুল হালকা বুফে করে বাঁধা। আর এই ড্রেসে বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী। তার চাহনীও বেশ উষ্ণ আবেদনশীল।

আর ইনস্টাগ্রামে অভিনেত্রী ঊষসী রায়ের এই পোস্টে বয়ে গেছে কমেন্টের বন্যা। অনুরাগীরা অভিনেত্রীকে ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। কেউ কেউ মন্তব্যে লিখেছেন, “কালো রংয়ের পোশাকে আপনাকে আরো সুন্দরী লাগছে”; কেউ আবার লিখেছেন, “শীতের শুরুতে আপনার রূপের আগুনে ঘায়েল হলাম”; কেউ আবার লিখে ফেলেছেন হানি সিংয়ের ‘ব্লু আইস’ গানের একটি লাইন, “ছোটি ড্রেস মে বম্ব লাগতি মেন্যু”। এছাড়াও অনেকে ‘লভ’ এবং ‘ফায়ার’ ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন অভিনেত্রীর এই পোস্টের কমেন্ট বক্স।

‘মিলন তিথি’ ধারাবাহিকে অহনা চরিত্রের মাধ্যমে অভিনয় জীবনে হাতে খড়ি হয় ঊষসী রায়ের। এরপর তিনি সকলের মনের একেবারে কাছে পৌঁছেছিলেন ‘বকুল কথা’ ধারাবাহিকের মাধ্যমে বকুল চরিত্রে।পাশাপাশি, কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের চরিত্রেও দেখা গেছে ঊষসীকে। এই ধারাবাহিকে তাঁর লুক একেবারে ভিন্ন ছিল।এর পাশাপাশি ‘টুরু লাভ’, ‘ব্যোমকেশ চোরাবালি’, ‘রুদ্রবীণার অভিশাপ’, ‘সুন্দরবনের বিদ্যাসাগর’-র মতো একাধিক সিরিজে অভিনয় করেছেন তিনি। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে হইচই-র ‘গভীর জলের মাছ’ সিরিজে।