Hoop PlusTollywood

মা হওয়ার পর উপছে পড়ছে গ্ল্যামার, কালো পোশাকে নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী শুভশ্রী

সালটা ২০১৬। এই বছর ‘অভিমান’ ছবির শ্যুটিং করতে গিয়ে বন্ধুত্বের থেকে একটু বেশি ঘনিষ্ঠতা তৈরি হয় রাজ-শুভশ্রীর মাধ্যে। অবশ্য এর আগে অনেক সিনেমাতে কাজ করলেও রাজ শুভশ্রী ছিল খুব ভালো বন্ধু। কিন্তু এই ‘অভিমান’ সিনেমার শ্যুটিং এর সময় একে অপরের কাছাকাছি আসেন পরিচালক -নায়িকা জুটি৷ এদের প্রেমেও এসেছিল হাজারো চড়াই উৎরাইয়ের যেমন সিনেমার চিত্রনাট্যে হয়। দুজনের ভালোবাসাতে সব বাধা বিপত্তি পেরিয়ে ২০১৮ সালে বিয়ে করেন রাজ শুভশ্রী। এরপর এই জুটি সকলের ভালোবাসাতে হয়ে ওঠে রাজশ্রী।

রাজশ্রী বিয়ের দুবছর হতে না হতে নিজেদের ফ্যানেদের সুখবর দেন। দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন সোশ্যাল মিডিয়াতে সকল ভক্তদের মা-বাবা হতে চলার খবর জানিয়েছিলেন রাজশ্রী। গত বছর সেপ্টেম্বর মাসে রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে পুত্র সন্তান। ভালোবেসে নাম দেন ইউভান। জন্মের পর থেকেই ইউভান যেন সেলিব্রিটি। ক্যামেরার দিকে তাক করে বেশ ভালোই পোজ দিতে শিখেছে ছোট্ট ইউভান। ইউভানকে অনেমে টলিউডের ‘তৈমুর’ বলে ডাকেন।

তৈমুরের জন্মের আগে শুভশ্রী অভিনীত প্রেক্ষাগৃহে ছিল ‘পরিণীতা’। এই সিনেমাটি রাজ শুভশ্রীর বিয়ের পর প্রথম সিনেমা ছিল। রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবিতে নজর কেড়েছিলেন শুভশ্রী ও ঋত্বিক চক্রবর্তী। মেহুল আর বাবাই দার কেমিস্ট্রি আজ ও বেশ চর্চায় থাকে বহুজনের মুখে৷ এর আগেও বহু পুরষ্কার পেয়েছেন রাজ চক্রবর্তী পরিচালিত এই সিনেমা। সম্প্রতি আয়োজিত হয়েছিল ঐতিহ্যশালি পুরষ্কার ফিল্মফেয়ার। আর এই অনুষ্ঠান আয়োজিত হয়েছিল গত ৩১ শে মার্চ। আর এই অনুষ্ঠানে একমাত্র নায়িকার হিসাবে পপুল্যার ও ক্রিটিক দুই বিভাগেই সেরা অভিনেত্রীর দৌড়ে ছিলেন শুভশ্রী। আর চরিত্রের সৌজন্য ছিল পরিণীতার ‘মেহুল’। শুভশ্রীর অনবদ্য পারফরম্যান্সের জেরেই পপুলার চয়েসে সেরা অভিনেত্রীর পুরষ্কার পেয়ে গিয়েছেন শুভশ্রী।

সদ্যই অনুষ্ঠিত হয়েছে ফিল্মফেয়ার অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানে মা হওয়ার পরও গ্ল্যামারাস রুপে হাজির হন। সেখানে পোশাক থেকে স্টাইল সব কিছুতেই চমক এনেছেন অভিনেত্রী। এদিন এই অনুষ্ঠানে কালো পোশাকে নজর কাড়েন অভিনেত্রী। অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে একটি দ ভিডিও পোস্ট করেছেন, যেখানে রেখা অভিনীত ‘উমরাওজান’ ছবির এই গান । ‘ইন আঁখো কি মস্তিকে মস্তানে হাজারো হ্যায়’ গানে অপূর্ব রিল ভিডিও বানালেন। নিজের চোখের এক্সপ্রেশনে ঘায়েল করলেন বহুজনের। এখন অনেকেই অভিনেত্রীকে পর্দায় দেখার জন্য অধীর আগ্রহী । আপাতত এই ইন্সটাগ্রাম রিল ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo