whatsapp channel

মা হওয়ার পর শুভশ্রীর ডবল ডোজ, জোড়া সুখবর দিলেন পরিচালক রাজ চক্রবর্তী

ফের একসঙ্গে বড় পর্দায় ফিরছেন রাজ শুভশ্রীর জুটি। না না রাজ অভিনয় করছেন না, তিনি শুধু মাত্র পরিচালনা করবেন। তবে শুভশ্রীকে দেখা যাবে একদম অন্য লুকে। পরিণীতাতেও‌ শুভশ্রীকে দেখা যায়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ফের একসঙ্গে বড় পর্দায় ফিরছেন রাজ শুভশ্রীর জুটি। না না রাজ অভিনয় করছেন না, তিনি শুধু মাত্র পরিচালনা করবেন। তবে শুভশ্রীকে দেখা যাবে একদম অন্য লুকে। পরিণীতাতেও‌ শুভশ্রীকে দেখা যায় একদম অন্য রূপে। এই বয়সে এসেও স্কুল গার্ল এর ভূমিকায় অনবদ্য অভিনয় করে গিয়েছেন।

Advertisements

ঠিক সেরকমই সাদামাটা গৃহিণীর রূপে দেখা যাবে এবার শুভশ্রীকে। খুব শীঘ্রই রিলিজ করছে রাজ চক্রবর্তীর দু দুটি মুভি বড় পর্দায়। ছবি দুটি গত বছরেই রিলিজ করার কথা ছিল, কিন্তু তা হয়ে ওঠেনি পরিস্থিতির চাপে। এবারে সেই স্বপ্ন পরিণতি পেতে চলেছে ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি গাবজি’ মুভির মধ্যে দিয়ে। চলতি বছরের ১৩ ই আগস্ট মুক্তি পাবে ধর্মযুদ্ধ। এবং ১১ ই জুন মুক্তি পাবে হাবজি গাবজি।

Advertisements

Advertisements

এদিন রাজ চক্রবর্তী ছবির ফার্স্ট লুক শেয়ার করে লিখেছিলেন— ‘গেমিং ডিজওর্ডারে বড়বিপদ ডেকে আনছে সংবেদনশীল শিশু মনে’। এই ছবিতে অভিনয় করছেন শুভশ্রী এবং পরমব্রত। অন্যদিকে রয়েছে ‘ধর্মযুদ্ধ’, যেখানে জাত-পাত নিয়ে ভেদাভেদ, রাজনীতি, শ্রেণী বৈষম্য এবং সাম্প্রদায়িকতা, বর্তমান পরিস্থিতির টুকরো ছবি উঠে আসবে রাজের পরিচালনায়। এই মুভির অন্যান্য ভূমিকায় অর্থাৎ ‘রাঘব’, ‘জাফর’, ‘শবনম’ ও আম্মির চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র, স্বাতীলেখা সেনগুপ্তর মতো অভিনেতা-অভিনেত্রীকে। স্বাতীলেখা সেনগুপ্তর জামাই অর্থাৎ অভিনেতা সপ্তর্ষি মৌলিককেও দেখা যাবে ছবিতে।

Advertisements

ইউভান আসার পর দুটি ছবি প্রথমবারের মতন মুক্তি পেতে চলেছে। মাতৃত্বের আগে পরিণীতা করে ব্লক ব্লাস্টার হিট মুভি উপহার দিয়েছিলেন রাজ শুভশ্রী, এবারে মাতৃত্বের পরেও হিট মুভি উপহার দেওয়ার চেষ্টায় আছেন এই সেলেব জুটি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media