whatsapp channel

পবন সিং-এর সাথে আবারও জুটি বাঁধছেন মোনালিসা!

বর্তমান সময়ে হিন্দি টেলিভিশনে খল চরিত্রে অভিনয় করছেন মোনালিসা (Monalisa)। তাঁর অভিনয় দক্ষতা সকলের কাছেই প্রশংসিত। তবে ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার সময় মোনালিসা ছিলেন শুধুই ভোজপুরি অভিনেত্রী। কিন্তু একজন অভিনেত্রী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমান সময়ে হিন্দি টেলিভিশনে খল চরিত্রে অভিনয় করছেন মোনালিসা (Monalisa)। তাঁর অভিনয় দক্ষতা সকলের কাছেই প্রশংসিত। তবে ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার সময় মোনালিসা ছিলেন শুধুই ভোজপুরি অভিনেত্রী। কিন্তু একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও সকলের সাথে সমানভাবে মিশতে পারার ফলে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিলেন মোনালিসা। এরপরেই পাকাপাকি ভাবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে তাঁর প্রবেশ ঘটে হিন্দি টেলিভিশনের দুনিয়ায়। তবে এর মধ্যেই হইচই-এর বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো- সিজন 2’-তে ঝুমাবৌদির বোল্ড অবতারে সাড়া ফেলে দিয়েছিলেন মোনালিসা। তবে আবারও ভোজপুরি ফিল্মে ফিরতে চলেছেন তিনি। তাঁর সাম্প্রতিক ইন্সটাগ্রাম পোস্ট অন্তত সেই ইঙ্গিত দিচ্ছে।

Advertisements

সোমবার মোনালিসা ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন যাতে তিনি ফ্রেমবন্দি হয়েছেন ভোজপুরি তারকা পবন সিং (Pawan Singh)-এর সাথে। ছবিতে পবনের পরনে রয়েছে মেরুন রঙের ফর্মাল শার্ট, গ্রে ট্রাউজার ও অফ হোয়াইট রঙের টাই। লাল রঙের সোফায় বসে রয়েছেন তিনি। মোনালিসার পরনে রয়েছে লাল রঙের সিকুইনড শাড়ি ও গোল্ডেন রঙের স্লিভলেস ব্লাউজ। পবনের পাশে বসে রয়েছেন তিনি। ছবিটি শেয়ার করে মোনালিসা লিখেছেন, বহুদিন পর আবারও তাঁরা একসাথে কাজ করতে চলেছেন। এই ক্যাপশনের সাথে হাত জোড় করার একটি ইমোজি জুড়েছেন মোনালিসা। হ্যাশট‍্যাগ দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন, এই প্রোজেক্টের শুটিং হয়েছে পটনায়।

Advertisements

ভোজপুরি ফিল্ম প্রযোজক নিশান্ত উজ্জ্বল (Nishant Ujjwal) লিখেছেন, মোনালিসা ও পবনের জুটি এভারগ্রিন। এর আগে ‘গঙ্গাপুত্র’, ‘সুহাগ’-এর মতো একাধিক হিট ফিল্ম উপহার দিয়েছেন এই জুটি। পবনের হাতে বর্তমানে রয়েছে ‘ধর্মা’, ‘সিং ইজ ফায়ার’-এর মতো ফিল্মের পাশাপাশি প্রথম প‍্যান ইন্ডিয়ান ভোজপুরি ফিল্ম ‘হর হর গঙ্গে’-র কাজ।

Advertisements

অপরদিকে মোনালিসা বর্তমানে অভিনয় করছেন কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Advertisements