whatsapp channel

Viral: পৃথিবীর ‘ক্ষুদ্রতম নারী’ জ্যোতি আমগে নাচলেন ‘লাল দুপাট্টা’ গানে, ভাইরাল ভিডিও

পৃথিবীর সবচেয়ে কম উচ্চতার মহিলা জ‍্যোতি আমগে (Jyoti Amge) বর্তমানে রীতিমত নামী তারকা। অভিনেত্রী হিসাবে বেশ কয়েকটি ফিল্ম করেছেন তিনি। এছাড়াও প্রায়ই ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। সম্প্রতি জ‍্যোতি একটি…

Avatar

HoopHaap Digital Media

পৃথিবীর সবচেয়ে কম উচ্চতার মহিলা জ‍্যোতি আমগে (Jyoti Amge) বর্তমানে রীতিমত নামী তারকা। অভিনেত্রী হিসাবে বেশ কয়েকটি ফিল্ম করেছেন তিনি। এছাড়াও প্রায়ই ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি।

সম্প্রতি জ‍্যোতি একটি ডান্স ভিডিও শেয়ার করেছেন। ‘লাল দুপাট্টা’ গানের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তিনি। ভিডিওর শুরুতেই জ‍্যোতি লাল রঙের ফুলকারি ওড়না দিয়ে নিজেকে আবৃত রেখেছিলেন। এরপর গানের সাথে সাথে লাল রঙের ওড়না সরিয়ে দেখা দেন জ‍্যোতি। তাঁর পরনে রয়েছে লাল রঙের টপ ও কালো রঙের ট্রাউজার। টপের একধারে ফুলের কারুকার্য। ঠোঁটে লাল রঙের লিপস্টিক। লম্বা চুল খোলা। জ‍্যোতির এই ভিডিওতে ক্যাপশন দেওয়া রয়েছে ‘একরাশ খুশি’।

কয়েকদিন আগেই জ‍্যোতির একটি ভিডিও ভাইরাল হয়েছিল। ভিডিওতে দেখা যাচ্ছিল, জ‍্যোতির মা তাঁকে কোলে নিয়েছেন। জ্যোতির পরনে ছিল সবুজ রঙের পোশাক। তার সাথে মানানসই করে তিনি পরেছিলেন সোনালি রঙের নেকলেস, আংটি, দুল ও ব্রেসলেট। জ‍্যোতি ও তাঁর মা এয়ারপোর্ট থেকে বেরোনোর সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছিলেন। পাপারাৎজিদের সঙ্গে সৌজন্যমূলক ব্যবহার করেছেন জ‍্যোতি।

এরপর পাপারাৎজিদের বিদায় জানিয়ে তাঁরা এয়ারপোর্ট থেকে বেরিয়ে যান। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ জ‍্যোতির মিষ্টতার প্রশংসা করেন। চোখের পলকে ভিডিওটির ভিউ একশো ছাড়িয়ে গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Femina (@feminaindia)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media