Bengali SerialHoop Plus

নয় বছর পর আবারও একসাথে ‘ঠিক যেন লাভ স্টোরি’ জুটি নীল-সৈরিতী!

প্রায় নয় বছর আগে স্টার জলসার ধারাবাহিক ‘ঠিক যেন লাভ স্টোরি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও সৈরিতী বন্দ্যোপাধ্যায় (Sairity Banerjee)। দর্শকদের কাছে তাঁরা জনপ্রিয় হয়ে উঠেছিলেন আদিত্য ও ঈশা রূপে। পরবর্তীকালে দুইজনে একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও নীল ও সৈরিতীকে কখনও আর একসাথে দেখা যায়নি। বর্তমানে টিআরপি কাড়তে স্টার জলসা একাধিক পুরানো ধারাবাহিক নতুন করে ফিরিয়ে আনলেও ‘ঠিক যেন লাভ স্টোরি’ নিয়ে কোনো সঙ্কেত পাওয়া যায়নি। তবে আদিত্য ও ঈশা ওরফে নীল ও সৈরিতী ফিরছেন স্টার জলসায় এবং তাও দীর্ঘ নয় বছর পর।

বুধবার সকালে নীল ও সৈরিতী তাঁদের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লেখেন তাঁদের ফিরে আসার কথা। ছবিতে নীলের পরনে রয়েছে অফ হোয়াইট রঙের শার্ট। তা জুড়ে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। নিম্নাংশে রয়েছে নীল রঙের ডেনিম ট্রাউজার। সৈরিতী পরেছেন আকাশি রঙের স্লিভলেস টপ ও সাদা রঙের ট্রাউজার। দুজনে পিঠোপিঠি বসে রয়েছেন। ক্যাপশনে নীল ও সৈরিতী তাঁদের অনুরাগীদের জিজ্ঞাসা করেছেন, তাঁদের মিস করেছেন কিনা! উচ্ছ্বসিত তাঁদের অনুরাগীদের একাংশ। অনেকে অবশ্য জিজ্ঞাসা করেছেন, ‘ঠিক যেন লাভ স্টোরি’ সত্যিই ফিরছে কিনা! একদমই নয়। এই ধারাবাহিকটি না ফিরলেও ফিরছে এই জুটি।

স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ অনেক আগে থেকেই বিক্রমের চরিত্রে অভিনয় করছেন নীল। তাঁর বিপরীতে ইন্দিরার চরিত্রে অভিনয় করছেন তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। কিন্তু 11 ই অক্টোবর থেকে ‘বাংলা মিডিয়াম’-এ অমৃতার চরিত্রে এন্ট্রি হল সৈরিতীর। তবে গল্পের গতি এখনও খোলসা হয়নি চ্যানেলের তরফে। কিন্তু বিক্রমের সাথে অমৃতার সম্পর্কের আভাস পাওয়া যাবে ‘বাংলা মিডিয়াম’-এ। সে বিক্রমের কলেজ জীবনের প্রেম। প্রাক্তন প্রেমিকা অমৃতার সাথে বিক্রমের সম্পর্কের রসায়ন ক্রমশ আগ্রহ জাগাবে দর্শকদের বলে আশাবাদী চ্যানেল কর্তৃপক্ষ।

প্রকৃতপক্ষে, এই ধারাবাহিকের টিআরপি আশানুরূপ নয়। ফলে আবারও জনপ্রিয় জুটির হাত ধরে ঘুরে দাঁড়াতে চাইছে ‘বাংলা মিডিয়াম’।

whatsapp logo