whatsapp channel

সম্পর্কে চিড়! অভিনেত্রীর প্রতি পরিচালকের অভিমান, দীপিকাকে ফিরিয়ে দিলেন সঞ্জয় লীলা বনশালী

বলিউডে যেমন নায়ক-নায়িকার জুটি যেমন হিট হয় ঠিক একইভাবে পরিচালক আর নায়ক-নায়িকাদের জুটি ও হিট হয়। যেমন বলিউডে সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে দীপিকা পাড়ুকোনের জুটি এতকাল সকলের কাছে রীতিমতো বেশ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডে যেমন নায়ক-নায়িকার জুটি যেমন হিট হয় ঠিক একইভাবে পরিচালক আর নায়ক-নায়িকাদের জুটি ও হিট হয়। যেমন বলিউডে সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে দীপিকা পাড়ুকোনের জুটি এতকাল সকলের কাছে রীতিমতো বেশ ঈর্ষণীয়ই ছিল। করতে নারাজ করে দিয়েছেন পরিচালক খোদ। একসময় ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’ এই তিন বিগ প্রজেক্টে পরিচালক-অভিনেত্রীর জুটিকে সকলে পছন্দ করেছিল। এই তিনটি ছবিই বক্সঅফিসে পরপর ঝড় তুলেছিল।

Advertisements

চরিত্র যাই হোক না কেন, বনশালীর পছন্দের তালিকার প্রথমেই নাম থাকত দীপ্সের। কিন্তু এবার কি পরিচালক আর নায়িকার বন্ধুত্বের সম্পর্কে চিড় ধরল? বর্তমান পরিস্থিতি যেন সেদিকেই ইঙ্গিত করছে। কিন্তু হঠাৎ করে এমন কী হল যে সুপারহিট সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়ল? কিন্তু কেন এই প্রশ্ন আসছে৷ কি হল হঠাৎ এদের। কারণ বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে দীপিকার আগামী ছবি ‘দ্রৌপদী’ তেও পরিচালক হিসেবে বনশালীকেই দেখতে চেয়েছিলেন। কিন্তু এই সিনেমাতে কেন কাজ করছেননা পরিচালক এই নিয়ে সকলের মনে প্রশ্ন থেকেই যাচ্ছে।

Advertisements

সূত্রের খবর অনুযায়ী, এদের বন্ধুত্বের ভাঙার সূত্রপাত বনশালীর ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ প্রজেক্টের ঘোষণার পরই ঘটে। নিজের নতুন প্রজেক্টের কথা জানানোর পর স্বাভাবিকভাবেই দীপিকা নাকি ভেবেছিলেন, মুখ্য ভূমিকায় থাকবেন তিনি। কিন্তু বাস্তবে দেখা যায় তাঁর বদলে গাঙ্গুবাইয়ের চরিত্রে জায়গা করে নিয়েছেন আলিয়া ভাট। অবশ্য তাতেই কিছুটা হলেও ক্ষিপ্ত হন দীপিকা। আবার এও গুঞ্জন শোনা যায় বানশালির এই বিগ প্রজেক্টে আলিয়া অভিনীত ছবির একটি গানে দীপিকাকে কেমিও করার প্রস্তাব দিয়েছিলেন পরিচালক। তবে অভিনেত্রী নিজের ইগোর জন্য এই কাজ করবেননা বলেন। বনশালী। এমনকি বনশালীর ওয়েব সিরিজ ‘হীরা মান্ডি’তেও একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন দীপিকা।

Advertisements

যতই দীপিকার রাগ, অভিমান হোক তবু অভিনেত্রী চান, তাঁর স্বপ্নের প্রজেক্ট ‘দ্রৌপদী’ ছবিটি পরিচালনা করুন বনশালীই নিজে। কারণ তিনি বিশ্বাস করেন, পর্দায় নিখুঁতভাবে পৌরাণিক ইতিহাস, সাহিত্যকে পর্দায় সবচেয়ে সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারেন। সঞ্জয়ের তরফে অবশ্য জানানো হয়েছে, গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি এবং বাইজু বাওরা ছবি নিয়ে নাকি খুব ব্যস্ত বলিউড পরিচালকরা। সেই কারণেই দীপিকার এই ড্রিমপ্রজেক্টে কাজ করতে পারছেন না তিনি। শুধুই কি ব্যস্ততা নাকি দুজনের ব্যস্ততার আড়ালে যে বনশালী-দীপিকার মধ্যে তিক্ততা ও মনোমালিন্য বাড়ছে। এই কারণে বানশালী নায়িকার সাথে কাজ করতে রাজী নন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media