whatsapp channel

Rittika Sen: অসুস্থতা কাটিয়ে সুখবর দিলেন অভিনেত্রী ঋত্বিকা!

কিছুদিন আগেই ঋত্বিকা সেন (Rittika Sen) তাঁর কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। ছবিগুলিতে তাঁর মুখে দেখা গিয়েছিল অক্সিজেন মাস্ক। ঋত্বিকাকে দেখেই মনে হচ্ছিল, তিনি যথেষ্ট অসুস্থ। ছবিগুলি পোস্ট করে ঋত্বিকা…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগেই ঋত্বিকা সেন (Rittika Sen) তাঁর কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। ছবিগুলিতে তাঁর মুখে দেখা গিয়েছিল অক্সিজেন মাস্ক। ঋত্বিকাকে দেখেই মনে হচ্ছিল, তিনি যথেষ্ট অসুস্থ। ছবিগুলি পোস্ট করে ঋত্বিকা জানিয়েছিলেন, বেশ কিছুদিন ধরেই অসুস্থ বোধ করেছিলেন তিনি। কিন্তু পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে গেলে তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। তবে হাসপাতাল থেকে ছাড়া পেলেও সংক্রমণের কারণে রীতিমত শ্বাসকষ্ট শুরু হয়েছিল ঋত্বিকার। ফলে তাঁকে অক্সিজেন নিতে হচ্ছিল। সেই সময় ঋত্বিকার অনুরাগীদের একাংশ তাঁর আরোগ্য কামনা করলেও অনেকে শুধুমাত্র ‘নাটক’ আখ্যা দিয়েছিলেন। এবার সুস্থ হয়ে ঋত্বিকা ইন্সটাগ্রামে শেয়ার করলেন আরও কয়েকটি ছবি।

ছবিটি তিনি শেয়ার করেছেন শুটিং ফ্লোর থেকে। বেলগাছিয়ায় চলছে এই শুটিং। তবে তা কিসের শুটিং, এখনও জানা যায়নি। ছবিতে ঋত্বিকাকে দেখা যাচ্ছে, ভ্যানিটিতে বসে রয়েছেন তিনি। পরনে রয়েছে সাদা রঙের টপ ও হালকা নীল রঙের ডেনিম জাম্পস্যুট। হাতে ধরা রয়েছে জলের বোতল। ঋত্বিকা যদিও ছবির ক্যাপশনে ইঙ্গিত দিয়েছেন, এই গরমে যাতে ডিহাইড্রেশন না হয়, তার জন্য জল খাচ্ছেন তিনি, কিন্তু অনেকের মতে, সুস্থ হয়ে উঠলেও নিজের ছন্দে ফিরতে সঠিক পরিমাণে জল পান করতে হচ্ছে অভিনেত্রীকে। তবে অবশেষে ঋত্বিকাকে শুটিং ফ্লোরে ফিরতে দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তাঁর অনুরাগীরা।

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে একাধিক কাজ করেছেন ঋত্বিকা। 2014 সালে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘বরবাদ’-এ নায়িকা হিসাবে তাঁর আত্মপ্রকাশ। অপর্ণা সেন (Aparna Sen) নির্মিত ফিল্ম ‘আরশিনগর’-এ প্রশংসিত হয়েছিল ঋত্বিকার অভিনয়। তবে গত কয়েক বছর ধরে অত্যন্ত কম বাংলা ফিল্মে তাঁকে দেখা গিয়েছে। সেগুলি ফ্লপ হয়েছে।

বর্তমানে দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতেই বেশি কাজ করছেন ঋত্বিকা। আগামী দিনে তাঁকে বিজয় সেতুপতি (Vijay Setupati)-র সাথে একটি ফিল্মে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

whatsapp logo