whatsapp channel

Uron Tubri: ‘উড়ন তুবড়ি’-তে এন্ট্রি নিয়েই রীতিমতো চর্চায় সুপুরুষ নায়ক, জেনে নিন আসল পরিচয়

সম্প্রতি প্রকাশ্যে এসেছে জি বাংলার নতুন ধারাবাহিক উড়ন তুবড়ির দ্বিতীয় প্রোমো। যেখানে নায়কের এন্ট্রি হতে দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে দোলের দিন সবাই রঙের আনন্দে মেতে উঠেছে। এরই মাঝে বাইক নিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি প্রকাশ্যে এসেছে জি বাংলার নতুন ধারাবাহিক উড়ন তুবড়ির দ্বিতীয় প্রোমো। যেখানে নায়কের এন্ট্রি হতে দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে দোলের দিন সবাই রঙের আনন্দে মেতে উঠেছে। এরই মাঝে বাইক নিয়ে এন্ট্রি নিচ্ছেন এক সুপুরুষ যুবক। তাঁর এন্ট্রির সাথেই চারিদিকে রঙের সমারোহ লেগে যায়।

Advertisements

প্রোমোতে দেখা যাচ্ছে যে দোলের দিন মটকা ভাঙ্গার প্রতিযোগিতা চলছে। তুবড়ি আত্মপ্রত্যয়ের সঙ্গে জানায় যে এবারের প্রতিযোগিতা সেই জিততে চলেছে। তুবড়ির বাবা ব্যঙ্গ করে বলে ওঠে যে একজন মেয়ে হয়ে কি করে ছেলেদের খেলায় সে জিতবে? কিন্তু জিততে তুবড়ি বদ্ধপরিকর। এদিকে গল্পের নায়ক তো অপলক দৃষ্টিতে তুবড়ির দিকেই তাকিয়ে থাকে। তুবড়ি মটকা ফাটাতে সক্ষম হয় এবং চারিদিক হট্টগোলে ভরে যায়। নায়ক অস্ফুটে বলে ওঠে,“ তুবড়ি!” তখন তুবড়িও বলে ওঠে,“আমি যে সে তুবড়ি নই, হাতের নাগালের বাইরে।” এই প্রোমোতে দেখা যাচ্ছে নায়ক গল্পের প্রথম থেকেই তুবড়ির উপর ফিদা। কেমন এগোবে তাদের এই প্রেম কাহিনী?

Advertisements

Advertisements

এদিকে ধারাবাহিকের প্রকাশ্যে আসতেই নায়ককে নিয়ে নানা চর্চা শুরু হয়ে গিয়েছে। কে এই নায়ক? নায়ক হলেন জনপ্রিয় অভিনেতা স্বস্তিক ঘোষ। যার কেরিয়ার প্রথম শুরু হয় মডেলিং দিয়ে। জনপ্রিয় এই মডেল ধারাবাহিকে আত্মপ্রকাশ করেন ‘দুগ্গা দুগ্গা’ সিরিয়ালের মাধ্যমে। যেখানে তার বিপরীতে অভিনয় করতে দেখা যায় জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্তকে। মাঝে অনেকদিন টেলিভিশনের পর্দায় দেখা যায়নি তাঁকে। তখন অভিনেতা ব্যস্ত ছিলেন হট ফটোশুটে। তিনি যতটা না উড়ন তুবড়ির প্রোমোর জন্য চর্চায় উঠে এসেছেন এখন অনেক আগে থেকে চর্চায় ছিলেন সোশ্যাল মিডিয়ায় তাঁর খোলামেলা অবতারের জন্য। বাথটাবে তাঁকে শুধুমাত্র অন্তর্বাসে ফটোশুট করতে দেখে বহু মহিলা অনুরাগীদের ঘুম উড়ে গিয়েছিল।

Advertisements

একটি ফেসবুক গ্রুপে তাঁর একটি ছবি পোস্ট করায় যেখানে দেখা যাচ্ছে তিনি বাস্তবের জলের মধ্যে হলুদ জল মাখামাখি করে বসে আছেন। মজার ছলে সেই নেটিজেন লেখেন,“তুবড়ি চপ বানাবে বলে ওনাকে হলুদ জলে ম্যারিনেট করে রেখে দিয়েছে।” যদিও বহু মহিলা ফ্যান এইরকম হ্যান্ডসাম হাঙ্ককে টেলিভিশনের পর্দায় আবার পেয়ে বাক্যহারা হয়ে গিয়েছেন। শন এবং আদৃতকে হারিয়ে এই অভিনেতা টেলিভিশনের নতুন ‘বং ক্রাশ’ হয়ে উঠতে পারেন কিনা তা সময়ই বলে দেবে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media