Bengali SerialHoop Plus

Neel-Trina: অভিনয় করেই মোটা উপার্জন, মাস গেলে কত টাকা রোজগার করেন নীল-তৃণা!

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha) স্টুডিওপাড়ার চর্চিত দম্পতি। তবে কয়েক মাস আগে তাঁদের বিবাহ বিচ্ছেদের খবর শোনা গিয়েছিল। কিন্তু তৃণা ও নীল এই গুজব সম্পূর্ণ নাকচ করে দিয়েছেন। সাম্প্রতিক কালে তৃণাকে নিয়ে আবারও তৈরি হয়েছে বিতর্ক। ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ উদ্যোগে নির্মিত ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-র সেট থেকে তুমুল ঝামেলা করে বেরিয়ে গিয়েছিলেন তৃণা। এর ফলে ওয়েব সিরিজ থেকে তাঁকে রিপ্লেস করা হয়েছে। শোনা যাচ্ছে, তৃণা হারিয়েছেন আরও কয়েকটি ওয়েব সিরিজের কাজ। অপরদিকে নীল বর্তমানে অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ।

স্টার জলসার ধারাবাহিক ‘ঠিক যেন লাভ স্টোরি’-র মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন নীল। সেই সময় তিনি মাসে পঁচিশ হাজার টাকা পারিশ্রমিক পেতেন। বর্তমানে তাঁর পারিশ্রমিকের অঙ্ক হল মাসে পাঁচ লক্ষ টাকা। তবে সম্প্রতি তাঁকে ছাড়িয়ে গিয়েছেন ওম সাহানি (Om Sahani)। দীর্ঘ তের বছর পর আবারও ছোট পর্দায় ফিরছেন ওম। ছোট পর্দায় ওমের বর্তমান পারিশ্রমিক সাড়ে সাত লক্ষ টাকা। অপরদিকে 2016 সালে তৃণা ‘খোকাবাবু’ ধারাবাহিকে অভিনয়ের সময় তাঁর পারিশ্রমিক ছিল মাসে পঁয়ত্রিশ হাজার টাকা। তাঁর শেষ ধারাবাহিক ‘বালিঝড়’-এ তৃণার পারিশ্রমিক ছিল সাড়ে তিন লক্ষ টাকা।

এছাড়াও গড়িয়াহাটে রয়েছে নীল ও তৃণার স্টুডিও। সেখানে একাধিক ফটোশুট ও লুক টেস্ট হয়। এছাড়াও ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকেও অর্থ উপার্জন করেন নীল ও তৃণা। বিভিন্ন ইভেন্ট থেকেও অর্থ উপার্জন করেন তাঁরা।

সম্প্রতি ‘ক্লথ’ নামে একটি ক্লোদিং ও অ্যাকসেসরিজ ব্র্যান্ড লঞ্চ করেছেন নীল ও তৃণা। পুজোর মুখে এই ব্র্যান্ড নিয়ে যথেষ্ট আশাবাদী তাঁরা।

whatsapp logo