whatsapp channel

Swastika Dutta: উন্মুক্ত ক্লিভেজে নেটদুনিয়ার পারদ চড়ালেন স্বস্তিকা, ব্রেক আপের পর আরো লাস্যময়ী অভিনেত্রী!

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) যেন দিনের পর দিন অনেক বেশি খোলামেলা হয়ে উঠেছেন। কয়েক মাস আগেও এত রিভিলিং পোশাকে ছবি শেয়ার করতেন না তিনি। কিন্তু ইদানিং সব ধরনের পোশাকেই তিনি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) যেন দিনের পর দিন অনেক বেশি খোলামেলা হয়ে উঠেছেন। কয়েক মাস আগেও এত রিভিলিং পোশাকে ছবি শেয়ার করতেন না তিনি। কিন্তু ইদানিং সব ধরনের পোশাকেই তিনি সমান স্বচ্ছন্দ। সম্প্রতি কিছুটা অদ্ভুত পোশাকেই তাঁর কিছু ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন স্বস্তিকা।

Advertisements

বৃহস্পতিবার ছবিগুলি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন তিনি। ছবিতে স্বস্তিকার উর্ধ্বাংশে রয়েছে নীল রঙের ব্রালেট। ব্রালেটে রয়েছে প‍্যাটার্নড প্রিন্ট। সাদা জমির উপর নীল, কমলা ও কালো রঙ দিয়ে এই প্রিন্ট রয়েছে। ব্রালেটের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে স্বস্তিকার ক্লিভেজ। ব্রালেটের উপর একটি হালকা কমলা রঙের শ্রাগ টিম আপ করেছেন স্বস্তিকা। শ্রাগটি থ্রি-কোয়ার্টার। শ্রাগের স্লিভগুলি নেটের। শ্রাগের উপরের অংশে রয়েছে কমলা রঙের ফ্যাব্রিক ও নিচের অংশ নেট দিয়ে তৈরি। এই শ্রাগের একদিকে রয়েছে কলার অপরদিকে নীল রঙের রাফল ডিজাইনের একটি অংশ জোড়া রয়েছে। এই অংশে রয়েছে সোনালি পাড় বসানো। এই টপের সাথে স্বস্তিকা পরেছেন অফ হোয়াইট রঙের হাই-থাই স্লিটেড স্কার্ট। স্কার্টটির মাধ্যমে উন্মুক্ত রয়েছে তাঁর মসৃণ পা। পায়ে রয়েছে স্কিন কালারের ওয়েজেস।

Advertisements

এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন স্বস্তিকা। নীল রঙের আইশ‍্যাডোর ব্যবহার চোখে এনেছে স্মোকি লুক। ঠোঁটে রয়েছে ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকের ব্যবহার। গালে গোলাপি রঙের ব্লাশার ব্যবহার করেছেন স্বস্তিকা। চোখের উপরের অংশ সাজিয়েছেন সোনালি রঙের স্টোন দিয়ে। কানে রয়েছে কালো রঙের জাঙ্ক ইয়ারিং। চুলে বাঁধা রয়েছে পনিটেল।

Advertisements

সাম্প্রতিক কালে উইন্ডোজ নির্মিত ফিল্ম ‘ফাটাফাটি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে স্বস্তিকাকে। বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’-য় তিনি অভিনয় করছেন। তবে শোনা যাচ্ছে, টিআরপির অভাবে খুব শীঘ্রই অফ এয়ার হতে পারে এই ধারাবাহিক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

whatsapp logo
Advertisements