whatsapp channel

Malaika Arora: শুধু অন্তর্বাস পরেই ছবি দিলেন মালাইকা

মালাইকা অরোরার রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’ শুরু হয়েছে গত 5 ই ডিসেম্বর থেকে। এই শো সোমবার থেকে বৃহস্পতিবার স্ট্রিম হয় ডিজনি প্লাস হটস্টার ওটিটিতে। মালাইকা শোয়ের প্রোমো শেয়ার…

Avatar

Nilanjana Pande

মালাইকা অরোরার রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’ শুরু হয়েছে গত 5 ই ডিসেম্বর থেকে। এই শো সোমবার থেকে বৃহস্পতিবার স্ট্রিম হয় ডিজনি প্লাস হটস্টার ওটিটিতে। মালাইকা শোয়ের প্রোমো শেয়ার করে লিখেছিলেন, এর আগে তাঁকে কোনোদিন কেউই এই ভাবে দেখেননি। মালাইকা তাঁর জীবনের বিভিন্ন ঘটনা তুলে ধরেছেন এই শোয়ে। ‘মুভিং ইন উইথ মালাইকা’-য় পরিবারের সাথে মালাইকার সম্পর্কের সমীকরণ উঠে এসেছে। এই শোয়ের সেট থেকেই এবার মালাইকা শেয়ার করলেন কয়েকটি ছবি।

ছবিগুলিতে মালাইকার পরনে রয়েছে একটি নীল রঙের স্পোর্টস ব্রা। ডিপ নেক স্পোর্টস ব্রা-র মাধ্যমে উন্মুক্ত রয়েছে মালাইকার ক্লিভেজ। তার সাথে হালকা নীল রঙের রিপড জ্যাকেট কাঁধের উপর ফেলে রেখেছেন মালাইকা। ট্রাউজারটিও একই রঙের ও সম্পূর্ণ রিপড। ট্রাউজারের কোমরে রয়েছে সাদা রঙের বেল্ট। উন্মুক্ত রয়েছে মালাইকার কোমর। তাঁর সোনালি হাইলাইট করা চুল এসে পড়েছে উন্মুক্ত ক্লিভেজের উপর। হালকা মেকআপ করেছেন মালাইকা। হাতে রয়েছে হালকা নীলচে রঙের সানগ্লাস। কোনো অ্যাকসেসরিজ পরেননি তিনি। শুধুমাত্র বাঁ হাতে রয়েছে সাদা বালা।

ছবিগুলি শেয়ার করে ডিজনি প্লাস হটস্টার ওটিটির তরফে ক্যাপশনে লেখা রয়েছে, বরাবর মালাইকা একই সাথে সৌন্দর্য ও বিনোদন চারিদিকে ছড়িয়ে দিয়েছেন। অনেকে মালাইকার সৌন্দর্যের প্রশংসা করলেও উন্মুক্ত ক্লিভেজের জন্য নেটিজেনদের একাংশ ট্রোলের সম্মুখীন হয়েছেন মালাইকা। তাঁর স্তনের মাপ নিয়ে অশ্লীল কটাক্ষ করেছেন অনেকে। অনেকে তাঁকে বলেছেন ‘পঞ্চাশ বছরের বুড়ি’। এমনকি উঠে এসেছে অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে তাঁর সম্পর্কের প্রসঙ্গও।

এবার বোঝা যাচ্ছে, ‘মুভিং ইন উইথ মালাইকা’-র প্রোমোয় কেন মালাইকা বলেছিলেন, তিনি এগিয়ে গিয়েছেন, তাঁর প্রাক্তন এগিয়ে গিয়েছেন, কিন্তু নেটিজেনদের একাংশ এগোতে পারছেন না। তাঁরা একই স্থানে দাঁড়িয়ে আছেন।

whatsapp logo