whatsapp channel

Aparajita Adhya: শ্যুটিংয়ের ফাঁকে সাঙ্গপাঙ্গ সমেত উদ্দাম নাচ লক্ষ্মী কাকিমার, ভাইরাল ভিডিও

হাসি-মজা আর খুনসুটি করে মানুষের সাথে বাঁচতে ভালোবাসেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এইযে কিছুদিন আগেই জন্মদিনে দারুণ সেলিব্রেশন চলেছে শ্যুটিং সেট থেকে বাড়ি জুড়ে। কেক কাটা থেকে শুরু করে উপহার, তায়…

Avatar

HoopHaap Digital Media

হাসি-মজা আর খুনসুটি করে মানুষের সাথে বাঁচতে ভালোবাসেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এইযে কিছুদিন আগেই জন্মদিনে দারুণ সেলিব্রেশন চলেছে শ্যুটিং সেট থেকে বাড়ি জুড়ে। কেক কাটা থেকে শুরু করে উপহার, তায় আবার অনুরাগীদের ঝুড়ি ভর্তি শুভেচ্ছা। সব মিলিয়ে মিশিয়ে একেবারে একাকার হয়ে গিয়েছিল জন্মদিনখানা। কোমর দুলিয়ে ‘ওঃ অন্তভা’ গানে ছাত্র-ছাত্রীদের নিয়ে জমিয়ে নেচেও নিয়েছেন। অফুরন্ত প্রশংসা তো পেয়েছেনই।

আবারও রিলে মাতলেন অভিনেত্রী। শ্যুটিং সেটেই বোধ হয় দুই সহকর্মীর সাথে সে কি উদ্দাম নাচ! ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছিল ‘কভি আর কভি পার’।গানের তালে তালে কোমর দুলিয়ে তিন সখীতে ছক্কা মারলেন। ক্যাপশনে লিখে রেখেছেন, “লক্ষ্মী কাকিমা টিম।” বলতে গেলে লক্ষ্মী কাকিমার মতো একদম সাধারণ লুকেই এইবার কোমর দুলিয়ে নিয়েছেন অপরাজিতা। অনুরাগীদের প্রশ্ন ছিল লক্ষ্মী কাকিমার লুকটা এতটা সাধারণ কেন? অভিনেত্রীর ভাষায়, “না হলে মানুষ আমার চরিত্রটার সঙ্গে একাত্ম হতে পারতেন না। ক্যামেরায় তো একটু সাজলেই তো মনে হয় অনেক সেজে নিয়েছি।”

বলা বাহুল্য, দাপুটে অভিনেত্রীর দাপুটে নাচে আবারও বিস্ময়ে নেটপাড়া। লাভের সাথে আগুন ইমোজিতে একেবারে ভরে উঠেছে কমেন্ট-বাক্স খানা। “কোনো কথা হবেনা। আমাদের লক্ষ্মী কাকিমা তো সত্যিই সুপারস্টার দেখছি। সব সময় ফুল অন এনার্জি যাকে বলে।” শুধুমাত্র নিজে নেচে কিংবা অন্যকে নাচানোর ক্ষেত্রে নয় সাধারণ মানুষের জীবনে অনেকটা অবদান অপরাজিতার। লকডাউনে মানুষের পাশে দৃঢ় হয়ে থেকেছেন অভিনেত্রী। নিজে রান্না করে অপরকে খাওয়াতেও কিন্তু খুব পছন্দ তাঁর।

অপরাজিতা কিন্তু শুধু রূপে নয়, গুণেও লক্ষ্মী বটে। বাড়িতে লক্ষ্মী পুজোটা বেশ ধুমধাম করেই করেন। মাঝে মধ্যেই নিত্য নতুন কিছু নিয়ে ধরা দেন সোশ্যাল মাধ্যমে। প্রসঙ্গত, অনেক বছর পরই সিরিয়ালে ফিরেছেন অপরাজিতা আঢ্য। তাঁর একটি রেকর্ড রয়েছে। যে সিরিয়ালেই তিনি নাম লেখান, সর্ব শিখরে পৌঁছে যায় সেটি। এখন তো আবার টিআরপির যুগ। কর্তৃপক্ষ তাই আশায় বুক বেঁধে রয়েছেন, অপরাজিতার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ হয়ত জলসার ইতিহাসে একটি দাগ রেখে যেতে সক্ষম হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media