Advertisements

Urfi Javed: খোলামেলা নীল পোশাকে উদ্দাম নাচ উর্ফি জাভেদের, তুমুল ভাইরাল ভিডিও

Avatar

Follow
Advertisements

পেজ থ্রি’র পাতায় উর্ফি হল তাজ। তার স্টাইল, সাজ সজ্জা,কথা বলার স্টাইল সবই ভাইরাল হয় মুহূর্তে। মুম্বাই নগরীতে উর্ফি ( Uorfi Javed) হল সেই রমণী যাকে সর্বক্ষণ ঘিরে থাকে মুম্বাইয়ের পাপারাজ্জিরা। এককথায়, পথে পথেই উর্ফি হিট ও জনপ্রিয়।

সম্প্রতি, অভিনেত্রী তথা এই মডেলকে দেখা গিয়েছে একটি গানের ভিডিওতে রিল বানাতে। সোশ্যাল মিডিয়ায় উর্ফি যথেষ্ট জনপ্রিয়, সেইজন্যেই তিনি যাই করেন তাই ভাইরাল হয় মুহূর্তে। এরই মধ্যে একটি গাঢ় নীল রঙের ব্যাকলেস পোশাকে দেখা গিয়েছে তাকে। শাম্মী কাপুরের গান ‘ও হাসিনা জুলফোওয়ালী জানে জাঁহা’র তালে বানিয়ে নেন ইনস্টাগ্রাম রিল। মুহূর্তে ভাইরাল হয় সেই রিল। ‘ও হাসিনা জুলফোওয়ালী জানে জাঁহা’ গানের ছোট্ট রিলে উর্ফি দুর্দান্ত গ্ল্যামারাস ও হট।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী হিসেবে
উর্ফি বিশেষ পরিচিতি পান। বিগ বস থেকে ছিটকে বেরিয়ে আসার পর পেজ থ্রি’র পাতার ভাইরাল লেডি হয়ে ওঠেন তিনি।

একটা সময় হিন্দি সিরিয়াল করতেন এই উর্ফি। কিন্তু, তাতে ব্যাপক পরিচিতি পাননি। বরং উর্ফি নিজের স্টাইলে যেভাবে নিজেকে মেলে ধরেছেন তাতে করে অনেকেই এখন উর্ফি জাভেদকে এক নামে চেনে। ২০১৬ নাগাদ স্টার প্লাসের ধারাবাহিক Chandra Nandini-তে Chhaya-এর ভূমিকায় অভিনয় করেন। এরপর, তাকে দেখা যায় সাব টিভির Saat Phero Ki Hera Pherie-তে Kamini Joshi-এর চরিত্রে। তারপরে, Kasautii Zindagii Kay তে Tanisha Chakraborty-এর চরিত্রে। এরপর Bigg Boss OTT । এখন উর্ফি এক্কেবারে প্রথম শ্রেণীর উঠতি মডেলদের মধ্যে একজন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow