whatsapp channel

Debina Bonnerjee: মাত্র চার মাসের মধ্যেই দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হতে লজ্জা পেয়েছিল: দেবিনা

দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjee) প্রথম সন্তান লিয়ানা (Liana)-র জন্মের কয়েক মাসের মধ্যেই দ্বিতীয়বার গর্ভধারণ করেছেন। এর ফলে প্রায়ই তাঁকে কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে। তিনি ট্রোলের প্রতিবাদ করে বলেছেন, তাহলে কি…

Avatar

দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjee) প্রথম সন্তান লিয়ানা (Liana)-র জন্মের কয়েক মাসের মধ্যেই দ্বিতীয়বার গর্ভধারণ করেছেন। এর ফলে প্রায়ই তাঁকে কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে। তিনি ট্রোলের প্রতিবাদ করে বলেছেন, তাহলে কি নেটিজেনদের একাংশ তাঁকে গর্ভপাত করাতে বলছেন! দেবিনা তাঁর দ্বিতীয়বার গর্ভধারণের ঘটনাকে ঐশ্বরিক বলেছেন। তবে সম্প্রতি দেবিনা তাঁর ইউটিউব চ্যানেল ‘দেবিনা ডিকোডস’-এ একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওর শিরোনাম হল ‘মাই সেকেন্ড প্রেগন্যান্সি স্টোরি পডকাস্ট বাই মি’।

এই ভিডিওতে দেবিনা বলেছেন, লিয়ানার জন্মের পর তিনি অসুস্থ বোধ করছিলেন। যথেষ্ট দূর্বল লাগছিল। দেবিনার মনে হয়েছিল, হয়তো লিয়ানার পরিচর্যা করতে গিয়ে তিনি বিশ্রাম নেওয়ার সময় পাননি বলেই দূর্বল বোধ করছেন। অথচ তাঁর বমি হয়নি। দেবিনা প্রথমে ভেবেছিলেন, তাঁর এই শারীরিক সমস্যা নিজে থেকেই ঠিক হয়ে যাবে। কিন্তু কার্যতঃ তা হয়নি। ফলে তিনি তাঁর স্বামী অভিনেতা গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury)-কে দেবিনা তাঁর শারীরিক সমস্যার কথা বলেন। গুরমিত বলেন দেবিনাকে বিশ্রাম নিতে।

কিন্তু সমস্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছিল। দেবিনার মনে হচ্ছিল, তিনি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন। দেবিনা স্বীকার করেছেন, তাঁর নিজেরও প্রথম দিকে এত অল্প সময়ের মধ্যে দ্বিতীয়বার গর্ভধারণের কথা ভেবে অস্বস্তি হচ্ছিল, খানিক লজ্জাও পেয়েছিলেন (পড়ুন লোকলজ্জা)। এই কারণে তিনি নিজে মেডিক্যাল স্টোরে গিয়ে একটি প্রেগন্যান্সি কিট কিনে আনতে চাননি। দেবিনা সেলিব্রিটি হওয়ার কারণে প্রায় সকলেই জানেন, দেবিনা কিছুদিন আগেই কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। ফলে দেবিনা অনলাইন প্রেগন্যান্সি কিট অর্ডার করে আনিয়েছিলেন। বাড়িতে পরীক্ষা করে দেবিনা দ্বিতীয়বার তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানতে পেরে চমকে গিয়েছিলেন। দেবিনা ও গুরমিত দুজনেই বুজতে পারছিলেন না তাঁদের কি করা উচিত!

বর্তমানে দেবিনা তিন মাসের অন্তঃসত্ত্বা। খুব শীঘ্রই তাঁদের পরিবারে আসতে চলেছে আরও এক নতুন অতিথি।

whatsapp logo