whatsapp channel

কোমল চৌধুরীর হরিয়ানভি ডিজে ঠুমকা দেখে পাগল নেট জনতা, দেখুন ভাইরাল ভিডিওর দমদার পারফরম্যান্স

এই নাচ একবার দেখলে আপনি পাগল হয়ে যাবেন। আপনার শরীরে কারেন্ট লাগতে পারে। হরিয়ানার ড্যান্সিং কুইন বলতে আমরা স্বপ্না চৌধুরীকেই চিনি, কিন্তু আজকের দিনে স্বপ্নার পাশাপাশি দাপিয়ে নাচ করছেন একাধিক…

Avatar

Susmita Kundu

এই নাচ একবার দেখলে আপনি পাগল হয়ে যাবেন। আপনার শরীরে কারেন্ট লাগতে পারে। হরিয়ানার ড্যান্সিং কুইন বলতে আমরা স্বপ্না চৌধুরীকেই চিনি, কিন্তু আজকের দিনে স্বপ্নার পাশাপাশি দাপিয়ে নাচ করছেন একাধিক নর্তকী। সেইসব নর্তকীর স্টেজে উঠে এতটাই জমিয়ে পারফর্ম করছেন যে উপস্থিত দর্শকরা করতালিতে ফেটে পড়ে, পাশাপশি দর্শকরা রীতিমত পাগল হয়ে যায়। আজকের প্রতিবেদনে আমরা এমন এক নর্তকীর কথা বলবো যে স্টেজে উঠলেই স্টেজে শুরু হয় ভরপুর বিনোদন।

স্টেজ পারফরমেন্সের দিক থেকে বিচার করলে স্বপ্না এখনও এক নম্বর। বিয়ে, সন্তান, সংসার সামলেও স্বপ্না ক্রমাগত বিনোদন দুনিয়ায় দাপিয়ে কাজ করে চলেছেন। সেই স্বপ্নার মতন আরো একজন শিল্পী এখন তুমুল জনপ্রিয় হয়েছেন। তার নাচে এতটাই উত্তেজনা রয়েছে যে পুরুষ মনে বারুদ জ্বলতে বাধ্য।

হরিয়ানার গান যেমন চটকদার, তেমনই নাচের স্টেপ হল জবরদস্ত, যা দেখলেই শরীরে উত্তেজনা তৈরী হয়। আজকাল মানুষ হরিয়ানার নাচ-গান নিয়ে বেশি মাতামাতি করছে। বিয়ে হোক বা যেকোনো সমাবেশ, সবজায়গায় দেদার চলছে হরিয়ানার নাচ গান। তাই, আজকের ভিডিওতে এমন একজন নৃত্যশিল্পীকে নিয়ে আলোচনা করবো যিনি কিনা তার নাচের জাদু দিয়ে দর্শকদের কাবু করেছেন।

সম্প্রতি, যাকে নিয়ে কথা হচ্ছে তিনি হলেন কোমল চৌধুরী (Komal Choudhary)। হরিয়ানায় তোলপাড় সৃষ্টি করেছেন এই কোমল। ইদানিং, তার নাম দ্রুত ছড়িয়ে পড়ছে, কারণ, মাঝেমধ্যেই তাকে স্টেজ শো করতে দেখা যায়। ইতিমধ্যে, এই কোমল চৌধুরীর একটি পারফরম্যান্স সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে, যেখানে কোমলকে দেখা গেছে রাজস্থানি গানের সঙ্গে হরিয়ানভি ডিজে ঠুমকা দিতে। ভিডিওটি ২ মিলিয়নের উপর মানুষ দেখেছেন এবং প্রশংসামূলক কমেন্ট উপচে পড়েছে। তাহলে, চলুন দেখে নেওয়া যাক কোমলের সুপার হট পারফরম্যান্স (Komal Choudhary dance)।