Hoop VideoHoop Viral

VIRAL: ‘এক নায়ি সি বোতাল লা’, গায়ে জল ঢেলে উদ্দাম নাচ রচনার, ইন্টারনেটে তুমুল ভাইরাল ভিডিও

হরিয়ানভি গানের ভিডিও মানেই কামোদ্দীপক দৃশ্য ও নাচ। স্টেজে উঠে নর্তকীর অদ্ভুতভাবে নিজেদের উপস্থাপন করেন। তাদের নাচের স্টাইল দেখলে আপনার মধ্যে উত্তেজনা বাড়বে বৈ কমবে না। এখনও পর্যন্ত, বহু নর্তকী স্টেজ শো করেই জনপ্রিয় হয়ে গিয়েছেন। সেই বিচারে হারিয়ানভি ডান্সার হিসেবে রচনা তিওয়ারি (Rachna Tiwari) হলেন একজন জনপ্রিয় নৃত্য শিল্পী।

স্টেজের উপর যখন রচনা আসেন তখন উপস্থিত জনতা তার নাচ দেখার জন্য উন্মাদ হয়ে যান। কখন রচনা স্টেজে উঠবেন সেই অপেক্ষায় থাকেন বহু মানুষ। একবার স্টেজে উঠলেই শুরু হয়ে যায় রচনার দাপাদাপি। তার নাচের গুঁতোয় শুরু হয়ে যায় লাইভ হইহট্টগল। কে টাকার বৃষ্টি করবে এই নিয়ে শুরু হয় রেষারেষি।

এখনও পর্যন্ত নর্তকী রচনার একটি নাচের ভিডিও ব্যাপক সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। ইদানিং অবশ্য নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। উক্ত ভিডিওতে রচনা তিওয়ারিকে পাওয়া গিয়েছে একটি কালো চকচকে সালোয়ার কামিজে। ‘ত্রিমূর্তি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে রচনা তিওয়ারির এই নাচের ভিডিওটি শেয়ার করা হয় ৪ বছর আগে। এই মুহূর্তে এই ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ৬ কোটি মানুষের কাছে।

ভাবছেন কি আছে ভিডিওতে? এই হরিয়ানভি গানের ভিডিওতে রচনা জলের বোতল গায়ে ঢালতে ঢালতে নাচ করতে থাকে। কোনো ভাবেই সে নাচ থামিয়ে দেননি। একদিকে দর্শকরা টাকা ঢালছেন তার শরীরে, অন্যদিকে নিজে জলের বোতল থেকে জল ঢেলে চলেছেন। দেখুন চরম উত্তেজনাপূর্ণ নাচের ভিডিও ।

whatsapp logo