Hoop VideoHoop Viral

VIDEO: একটুকরো তোয়ালে জড়িয়ে স্নান করছেন আম্রপালি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘জুটি’ ব্যাপারটা এমনই একটা বিষয় যখনই এটি জনপ্রিয় হয়ে যায় তখনই এর চাহিদা দশগুণ বেড়ে যায়। বিশেষত,অনস্ক্রিন জুটির জনপ্রিয়তার কারণেই মানুষ সিনেমা দেখতে আগ্রহ প্রকাশ করেন। সেরকমই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রয়েছে একটি জুটি, যারা দিনরাত পরিশ্রম করে বিনোদনের জন্য। দর্শকরা যাতে সঠিক ও পর্যাপ্ত বিনোদন পায় সেই চেষ্টায় করে দীনেশ লাল যাদব ও আম্রপালি দুবে।

হ্যাঁ, ভোজপুরি সিনে জগতে আলোড়ন ফেলে দিয়েছে নিরহুয়া-আম্রপালি’র রোম্যান্স। এই দুজন অভিনেতা একসঙ্গে সিনেমা করা মানেই সেটি হট এবং হিট। কোনদিকে না তাকিয়ে এরা অন-ক্যামেরা ভরপুর রোম্যান্স করে। এদের দুর্দান্ত কেমিস্ট্রি দর্শকদের চাহিদা বাড়িয়ে দেয় বহুগুণ, এমনকি ভিডিওগুলি হুহু করে ভাইরাল হয়ে যায়।

সেরকমই একটি ভিডিও হল ‘মেরা বাবু মেরা সোনা’ ( Mera Babu Mera Sona)। গানটি লিখেছেন সন্দীপ সাজন আর সংগীতায়োজন করেছেন মধুকর আনন্দ। এই সময় গানটি আরো বেশি করে জনপ্রিয়তা পেয়েছে। পুরোনো গান হলেও Mera Babu Mera Sona এখন ভাইরাল। ইউটিউবে রীতিমত ট্রেন্ড হয়েছে এই গান। কি আছে এই গানের ভিডিওতে?

ভিডিওটি অত্যন্ত সাধারণ। বিশেষ করে যখন কেউ সদ্য সদ্য প্রেম করেন তাদের ক্ষেত্রে এরকম মাখোমাখো প্রেমে দেখা যায়। যাইহোক, এই গানে দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া একটি দামি বাইক চালাচ্ছেন। বাইক চালাতে চালাতে ফোন করেছেন প্রেমিকাকে। দেখা করার কথা হচ্ছে, প্রেমালাপ চলছে। ফোনে ফোনে রোম্যান্স চলাকালীন নিরহুয়া প্রেমিকাকে সালোয়ার পরতে বলেন ও মুখ ঢেকে দাড়াতে বলেন। এরপর দেখা হয় রাস্তায় দুজনের। ব্যাস বাইকে শুরু নতুন নতুন রোম্যান্স। দেখুন ভিডিও।