Hoop VideoHoop Viral

Short Film: সুপুরুষ জিম ট্রেনারের সঙ্গে কুকীর্তি দুই যুবতীর, শরীরের উত্তেজনা বাড়াবে এই শর্টফিল্ম

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Read More: শরীরচর্চা ছাড়াই অতিরিক্ত মেদ ঝরিয়ে ফেলুন এই উপায়ে

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

সম্প্রতি অসাধারণ একটি স্বল্পদৈর্ঘ্যের সিনেমার রিলিজ হয়েছে, ১৩ মিনিট দেখেই আপনি বুঝতে পারবেন। যে এই গল্পের মধ্যে ঠিক বোঝাতে চেয়েছে, আসলে নামেই এগুলো গল্প কিন্তু সমাজের বিভিন্ন শিক্ষণীয় ঘটনাকে এই ধরনের ছোট ছোট গল্পের মধ্যে দিয়ে তুলে ধরা হয়, তাইতো ভিডিওগুলোর এতটা জনপ্রিয়তা আসলে মানুষের হাতে। এক যুবক যে একটা বিশাল বাড়িতে থাকে এবং সেখানে ম্যাসাজ করার জন্য একজন যুবতীর আগমন হয়। ম্যাসাজ করার পর সে ওই যুবতীকে শনিবার আবারো ওই বাড়িতে আসতে বলে পার্টি করার জন্য।

Read More: দেশের বিভিন্ন সমবায় ব্যাঙ্ককে জরিমানা করলো রিজার্ভ ব্যাঙ্ক, গ্রাহকদের জমাকৃত টাকার ভবিষ্যৎ কি!

তখন ঐ যুবতী তার আরেক বান্ধবীকে নিয়ে ওই বাড়িতে আসে। ওই যুবক ওই বান্ধবী যুবতীর সঙ্গে অবৈধ সম্পর্ক তৈরি করে, যা দেখা মাত্রই কিন্তু প্রত্যেকেই বেশ অবাক হয়েছেন কিন্তু তার পরবর্তীকালে কি হয়, সেটা দেখতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক