Advertisements

Web Series: রাতের ঘুম কাড়বে ‘উল্লু’র এই তিনটি সিরিজ, দরজা বন্ধ করে দেখুন

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow

সময়ের সঙ্গে তাল মিলিয়ে অভিযোজিত হয়েছে বিনোদন জগৎ। মানুষের বিনোদনের রুচিশীলতা ও খিদের কথা ভেবেই বর্তমানে কিছুটা পরিবর্তিত হয়েছে এই টিনসেল দুনিয়া। এককথায় বলতে গেলে আজকালকার দিনে হলে গিয়ে সিনেমা দেখার প্রবণতা কমেছে মানুষের মধ্যে। মানুষ এখন ব্যস্ত জীবনে হাতের মুঠোয় বিনোদনের সামগ্রী খুঁজছে। আর এই বিষয়টিকে কাজে লাগিয়ে উদ্ভাবন হয়েছে ওয়েবসিরিজের।

নানা ওটিটি প্ল্যাটফর্মে এখনকার দিনে প্রায় প্রতিদিনই কোনো না কোনো নতুন সিরিজ মুক্তি পাচ্ছে। তবে সব ধরণের সিরিজের মধ্যে এখন চাহিদা বাড়ছে সাহসী দৃশ্য দিয়ে সাজানো কিছু ওয়েবসিরিজের। আর এই ধরণের ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে সাড়া ফেলেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। তাদের মধ্যে ‘উল্লু’ নামক ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা এখন গোপনে বেড়ে চলেছে দিন প্রতিদিন। এই প্রতিবেদনে ‘উল্লু’র ৩ টি ওয়েবসিরিজকে নিয়ে আলোচনা হবে, যা দেখলে রীতিমতো আপনার রাতের ঘুম উড়ে যাবে।

■ টাক: উল্লুর এই ওয়েবসিরিজটি মূলত প্রাপ্তবয়স্কদের জন্য। এই সিরিজের গোল এক জিম প্রশিক্ষকের জীবনকে ঘিরে। ওই জিম-ট্রেনারের চরিত্র একটু অন্যরকম। তার জিমে জিম করতে আসা প্রায় সব মহিলার সঙ্গেই শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে সে। আর এর মাঝে একটি মোড়ে এসে গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে। এই সিরিজে অভিনয় করেছেন আলিয়া নাজ, মনীষা জৈন প্রভৃতি শিল্পীরা। সিরিজটি দেখতে হলে উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

■ পালংগ তোড় সিসকিয়ান: উল্লু ওটিটি প্ল্যাটফর্মে পালংগ তোড় হল একটি চলমান সিরিজ, যার মধ্যে একাধিক ওয়েবসিরুজ রয়েছে। সিসকিয়ান হল তেমনই একটি সিরিজ। মূলত দুটি সিজনে উপলব্ধ রয়েছে এই সিরিজ। সিরিজের গল্প মূলত শ্বশুর ও বোমার মাঝে শারীরিক সম্পর্ককে ঘিরে তৈরি হয়েছে। শারীরিক ঘনিষ্ঠতায় পরিপূর্ণ এই সিরিজে রয়েছে একাধিক বেডসিন। সিরিজে নুর মালবিকা ও তারকেশ চৌহানকে একাধিক এমন দৃশ্যে দেখা গেছে। সিরিজটি দেখতে হলে উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

■ ওয়াকম্যান: উল্লুর সর্বাধিক জনপ্রিয় ওয়েবসিরিজের মধ্যে অন্যতম হল এটি। এই সিরিজে এক মহিলার শারীরিক খিদে মেটানোর নানা কৌশলকে দেখানো হয়েছে। স্বামীসুখ না পেয়ে ওই মহিলা প্রথমে পরপুরুষের প্রতি আকৃষ্ট হয়ে তার সাথে কুকর্মে লিপ্ত হয়। শেষমেষ ওই মহিলা ওয়াকম্যান দিয়েই শারীরিক চাহিদা পূরণ করে। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে অভিনেত্রী ঋদ্ধিমা তেওয়ারীকে। সিরিজটি দেখতে হলে উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow