whatsapp channel

Bhojpuri Song: নিজেকে সামলাতে না পেরে বেডরুমে মধুকে জাপটে ধরলেন দীনেশ লাল, ভাইরাল ভিডিও

সম্প্রতি, ভোজপুরি সিনেমার গান বেশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। মানুষ চাইছে গরম পরিবেশন। পুরো সিনেমা না দেখলেও, সিনেমার মধ্যেকার টুকরো টুকরো ক্লিপিং ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এরমধ্যে একটি গান ভাইরাল…

Avatar

সম্প্রতি, ভোজপুরি সিনেমার গান বেশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। মানুষ চাইছে গরম পরিবেশন। পুরো সিনেমা না দেখলেও, সিনেমার মধ্যেকার টুকরো টুকরো ক্লিপিং ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

এরমধ্যে একটি গান ভাইরাল হয়েছে, যেই গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধু শর্মা (Madhu Sharma) ও দীনেশ লাল যাদবকে ( Dinesh Lal Yadav)। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির মধ্যে এরা একটি জুটি। এরা একসঙ্গে বেশ কিছু প্রজেক্টে কাজ করেছেন।

গানের মধ্যে দেখা যাচ্ছে মধু একটা সাদা শাড়িতে মোহময়ী হয়ে উঠেছেন। তার চোখে মুখে কাম ঝরে পড়ছে। উল্টোদিকে নায়ক দীনেশ জাপটে ধরেছে মধুকে। একেবারে সোজা দুধ সাদা খাটে উঠেই ঝড় তোলা শুরু করে দিয়েছেন। মুধুর ঘন ঘন নিঃশ্বাস গানের লাইন ও দৃশ্যকে আরো স্ট্রং করে তুলেছে। এদিকে নায়ক নিজেকে সামলাতে না পেরে নায়িকাকে জড়িয়ে ধরে চুম্বনের বন্যা বইয়ে দিচ্ছেন। গানের পাশাপাশি দেখা যাচ্ছে, একদল গুন্ডা সিঁড়ি বেয়ে উপরে উঠে আসছে, এদিকে মধুর শরীরে উঠেছে ঝড়। এরমধ্যে, হঠাৎ করে দরজা খুলে যায়। হকচকিয়ে ওঠে নায়ক নায়িকা। সাদা চাদরের ভেতর থেকে উঠে আসে মধু ও দীনেশ। দেখুন ভিডিও। প্রসঙ্গত, ভিডিওটি গুলামি ছবি থেকে নেওয়া যা রীতিমত ভাইরাল।

দীনেশ লাল যাদব তথা নিরাহুয়া এখনও পর্যন্ত প্রায় ৫০ টির বেশি সিনেমা করেছেন। তার কিছু হিট সিনেমা হল – ‘গঙ্গা দেবী’, ‘আখরি রাস্তা’, ‘দুলহে রাজা’, ‘জিগর’, ‘বেটা’, ‘রাম লখন’, ‘বোরদার’ সহ আরও অন্যান্য সিনেমা।

whatsapp logo