whatsapp channel

যাত্রীদের অজান্তে রেলস্টেশনে বিরাট অজগর, একটুর জন্য বাঁচলেন যাত্রীরা, তুমুল ভাইরাল ভিডিও

দিনটার শুরু হয়েছিল আর পাঁচটা দিনের মত। সকালবেলা রেল স্টেশনে অপেক্ষা করছেন যাত্রীরা। ট্রেন এলে যে যার গন্তব্যস্থলে চলে যাবেন। কিন্তু এমন সময় ঘটে গেল বিপত্তি। এক রেলস্টেশন লোকের মাঝে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দিনটার শুরু হয়েছিল আর পাঁচটা দিনের মত। সকালবেলা রেল স্টেশনে অপেক্ষা করছেন যাত্রীরা। ট্রেন এলে যে যার গন্তব্যস্থলে চলে যাবেন। কিন্তু এমন সময় ঘটে গেল বিপত্তি। এক রেলস্টেশন লোকের মাঝে কোথা থেকে যেন হাজির হলো এক বিশাল আকারের অজগর। ভিডিওটি একেবারে চমকে দেওয়ার মতন ভিডিও যে কেউ দেখলেই একেবারে শিউরে উঠবেন।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বেশ লোক থাকা এমন অবস্থাতে একটি রেলস্টেশনের মধ্যে হঠাৎ করে ঢুকে পড়ল একটি অজগর সাপ। অজগর সাপ থেকে দেখে যাত্রীদের মধ্যে রীতিমতো আতঙ্ক সৃষ্টি হয়েছে দেখা যাচ্ছে। এক ভদ্রলোক সিটের ওপরে বসে অপেক্ষা করছেন ট্রেনের জন্য তার পায়ের ফাঁক দিয়ে চলে যাচ্ছে এক বিশাল আকারের অজগর সাপ। এই ভিডিও দেখলে আপনি হয়তো মনে মনে বলে উঠবেন অ এ অজগর আসছে তেড়ে।

Advertisements

এই ভিডিওটি ভারতীয় কোন রেলস্টেশন এর ছবি। তবে কোথাকার ছবি তা ভিডিওটিতে দেখা যায়নি বোঝা যায়নি। সারা বিশ্বে এমন কতই না বিষধর সাপ দেখা যায়, তবে ভারতীয় উপমহাদেশে কিন্তু বিষধর সাপের সংখ্যা কিছু কম নয়, তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে এই সমস্ত ছবি খুব সহজেই আমাদের চোখের সামনে চলে আসে। সেই ভীত যাত্রীগণ শুধুমাত্র নিজেরাই এই বিষয়টি উপলব্ধি করেননি, পুরো বিষয়টিকে ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার পরে বিষয়টি সকলের কাছে পৌঁছে গেছে কয়েক মুহূর্তেই। যদিও পর মুহূর্তেই পরিষ্কার অজগরটি জনৈক এক ব্যক্তির পোষা যিনি পরবর্তীতে সাপটিকে কাঁধে তুলে নিয়েছেন। কিছু অসাধু মানুষ বন্য প্রাণীদের আটক করে এমন ব্যবসা হামেশাই করে থাকেন।

Advertisements

দেখে নিন ভিডিওটি -»

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media