Hoop VideoHoop Viral

রোজগার বাঁচাতে কুকর্মে সামিল হলেন মহিলারা, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

বিনোদন ইন্ডাস্ট্রির নবতম সংযোজন হিসেবে ওটিটি প্ল্যাটফর্ম ইন্ডাস্ট্রিতে আসার পর থেকে ধীরে ধীরে মানুষের মনে বিনোদনের ভোলবদল ঘটিয়েছে। আর করোনা অতিমারীর কারণে লকডাউন-এর সময় থেকে তা অত্যন্ত দ্রুততার সঙ্গে মানুষের দৈনন্দিন জীবনের অংশ হয়ে উঠেছে। ফলে এখন ওটিটির বাজার চলছে রমরমিয়ে। প্রেক্ষাগৃহ খুলে গেলেও, ওটিটি মুক্তি নিয়ে দর্শকদের আলাদা আকর্ষণ থাকেই। ওটিটি মুক্তির দিক দিয়ে দেখতে গেলে ২০২২ সাল খুবই ভাল ফল করেছিল। ২০২৩-এর শুরুটিও তেমনই হয়েছে এবং আগামীতে এমন কিছু ধামকাদার ওয়েবসিরিজ মুক্তি পেতে চলেছে।

তবে ওয়েবসিরিজের দুনিয়ায় বর্তমানে অনেক ধরণের কন্টেন্ট তৈরি হচ্ছে। বলে বাহুল্য, সব বয়সের দর্শকদের কথা ভেবেই তৈরি হচ্ছে নানাবিধ সব ওয়েবসিরিজ। এর মধ্যে এখন প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ওয়েবসিরিজগুলি গোপনে জনপ্রিয় হয়ে উঠছে দিন দিন। আর এই ধরণের সাহসী সিরিজ বানিয়ে ইতিমধ্যে নাম কুড়িয়েছে ‘উল্লু’, ‘অলট বালাজি’, ‘সিনে প্রাইম’, ‘এমএক্স অনলাইন’, ‘প্রাইম শর্টস’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মগুলি। তাই বর্তমানে দর্শকদের মধ্যে এই ওটিটিগুলির চাহিদাও এখন তুঙ্গে।

সম্প্রতি ‘উল্লু’ নামের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পেয়েছে ‘পত্র পেটিকা’ নামের একটি ওয়েবসিরিজের দ্বিতীয় সিজন। এই সিরিজের গল্প থেকে দৃশ্যপট, সবই সাজানো হয়েছে প্রাপ্তবয়স্কদের জন্য। এই সিরিজের প্রথম সিজনে এক পোস্টম্যানের সঙ্গে লতা নামের গৃহবধূর সম্পর্ক দেখানো হয়েছে। তবে এই সিরিজের দ্বিতীয় সিজনে একটি ‘কোঠা’ গল্পকে দেখানো হয়েছে। সেই কোঠা বন্ধ করার জন্য সমাজপতিরা উঠে পড়ে লাগে। যদিও সেই কোঠার মালকিন শেষমেষ কোঠা বাঁচানোর লড়াইয়ে নামে। এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজের দ্বিতীয় সিজনে দেখা গেছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। যে কারণে কমবয়সী দর্শকদের বেশি আকৃষ্ট করে এই সিরাজ। এই সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করে নজরে এসেছেন অভিনেত্রী প্রাযক্তা দুসনেকে। এছাড়াও দেখা গেছে রিঙ্কু ঘোষ ও জ্যোতি সিংদের। তাদের শারীরিক পরিভাষা যেন সিরিজের জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। এই সিরিজটি ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখতে পারবেন।