whatsapp channel

Janhvi Kapoor: স্পোর্টস ব্রা পরে বান্ধবী সারার সঙ্গে ঘাম ঝরাতে ব্যস্ত জাহ্নবী!

আশি ও নব্বইয়ের দশকের 'হার্টথ্রব' বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে হলেন 'বিউটি-কুইন' জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। বলিউডে পা রেখেই নিজের সৌন্দর্য ও অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের। এখনো অব্দি হাতে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

আশি ও নব্বইয়ের দশকের ‘হার্টথ্রব’ বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে হলেন ‘বিউটি-কুইন’ জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। বলিউডে পা রেখেই নিজের সৌন্দর্য ও অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের। এখনো অব্দি হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও তার নামডাক এখন দেশজুড়ে। তার একটা কারণ অবশ্য মায়ের মতো সৌন্দর্য। একটা সময় শ্রীদেবীর রূপে পাগল হয়নি এমন দর্শক ছিল না দেশে। মায়ের সেই খ্যাতি আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে মেয়ে। মায়ের মতোই রূপের জেল্লা পেয়েছেন তিনি। তাই তার রূপেও এখন পাগল হন অনেকেই। এককথায় বর্তমান প্রজন্মের মধ্যে অনেকের ‘ক্রাশ’ও হয়ে উঠেছেন এই বলি-সুন্দরী।

Advertisements

অন্যদিকে বলিউডের বর্তমান প্রজন্মের উদীয়মান অভিনেত্রীদের তালিকায় ও অন্যতম হলেন সারা আলি খান (Sara Ali Khan)। বলিউডের সুপারস্টার সইফ আলি খানের কন্যা তিনি। তাই শুরু থেকেই স্টারকিড হিসেবে বিনোদন জগতের শিরোনামে থাকেন এই তরুণী অভিনেত্রী। সইফ ও অমৃতা সিংয়ের মেয়ে তিনি। তাই শেষমেষ বাবার পেশাকেই নিজের করে নিয়েছেন অভিনেত্রী। একদিকে যেমন নিজের সৌন্দর্য দিয়ে তিনি ঘায়েল করেন ভক্তদের, অন্যদিকে তার অভিনীত বেশ কিছু ছবিও সাড়া ফেলেছে ইন্ডাস্ট্রিতে।

Advertisements

আর এবার বলিউডের এই দুই সুন্দরীকে দেখা গেল একত্রে। তাও আবার একসাথে শরীরচর্চা করতে দেখা গেল এই দুই অভিনেত্রীকে। এই মর্মে ইউটিউবে একটি শর্টস ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে মেঝের উপর ম্যাট বিছিয়ে পাশাপাশি যোগাসন করছেন জাহ্নবী ও সারা। জাহ্নবীর পরণে রয়েছে গোলাপী রংয়ের স্পোর্টস ব্রা এবং কমলা রংয়ের শর্টস, অন্যদিকে সারার পরণে রয়েছে লাল স্পোর্টস ব্রা এবং ছাইরঙা শর্টস। কখনো শুয়ে, কখনো বসে, কখনো আবার দাঁড়িয়ে যোগাসন করছেন দুই অভিনেত্রী।

Advertisements

‘বলিউড লাইভ’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে ভিডিওটি। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্টও এসেছে এই ভিডিওতে। এককথায় দুই অভিনেত্রীকে একত্রে এভাবে দেখেই মুগ্ধ হয়েছেন তাদের পুরুষ ভক্তরা। আর সেই কারণেই ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা