whatsapp channel

‘আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’, মেয়ের বিয়েতে ফাটিয়ে নাচলেন অনিল কাপুর, রইলো ভিডিও

14 ই অগস্ট ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে অনিল কাপুর (Anil kapoor)-এর জুহুর বাংলোতে সাতপাকে বাঁধা পড়েছেন রিয়া কাপুর (Rhea kapoor) ও তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড করণ বুলানি (Karan Boolani) । 16 ই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

14 ই অগস্ট ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে অনিল কাপুর (Anil kapoor)-এর জুহুর বাংলোতে সাতপাকে বাঁধা পড়েছেন রিয়া কাপুর (Rhea kapoor) ও তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড করণ বুলানি (Karan Boolani) । 16 ই অগস্ট তাঁদের বিয়ের ছবি সামনে এসেছিল। এবার সামনে এল একটি দারুণ ভিডিও যাতে রীতিমতো নাচ করতে দেখা গেল অনিল কাপুরকে।

Advertisements

রিয়ার বিয়েতে এসেছিলেন বলিউডের ডান্স কোরিওগ্রাফার ও প্রযোজক ফারহা খান (Farha khan)। তাঁর মোবাইলে ধরা পড়ল রিয়ার বিয়ের পার্টির একটি অনন্য মুহূর্ত। মুহূর্তটি তৈরি হয়েছে অনিলকে ঘিরে। সোনম (Sonam Kapoor) অভিনীত ফিল্মের গান ‘আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’-এর সঙ্গে জমিয়ে নেচেছেন অনিল। তার সঙ্গে যোগ্য সঙ্গত করেছেন সোনমও। অনিল আবারও প্রমাণ করে দিয়েছেন, তিনি একজন রকস্টার। ফারহা ইন্সটাগ্রামে ভিডিওটি শেয়ার করতেই ‘মিস্টার ইন্ডিয়া’-র ফ্যানরা লাইকের বন‍্যা বইয়ে দিয়েছেন।

Advertisements

রিয়ার বিয়েতে উপস্থিত ছিলেন অংশুলা কাপুর (Angsula Kapoor), অর্জুন কাপুর (Arjun kapoor), জাহ্নবী কাপুর (Janhavi kapoor), খুশি কাপুর (Khushi Kapoor), বনি কাপুর (Boni Kapoor), সঞ্জয় কাপুর (Sanjay kapoor), মহীপ কাপুর (Maheep Kapoor), শানায়া কাপুর (Shanaya Kapoor)-সহ কাপুর পরিবারের অন্য সদস্যরা। এছাড়াও উপস্থিত ছিলেন মাসাবা গুপ্তা (Masaba Gupta), কুণাল রাওয়াল (Kunal Rawal)। রিয়ার বিয়েতে যোগ দিয়েছিলেন আনন্দ আহুজা (Anand Ahuja)-ও।

Advertisements

রিয়ার বিয়ে উপলক্ষ্যে পাপারাৎজিদের মধ্যে নিজে হাতে মিষ্টি বিতরণ করেছেন অনিল। সকলের কাছে হাতজোড় করে তিনি রিয়ার জন্য আশীর্বাদ প্রার্থনা করেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media