Bengali SerialHoop Plus

Trina Saha: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, সাদা রঙের ড্রেসে নজর কাড়লেন তৃণা

তৃণা সাহা (Trina Saha) বরাবর সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তাঁর লাইফস্টাইল নিয়ে প্রশ্নের অন্ত নেই অনেকের মধ্যেই। স্বাভাবিক ভাবেই চলে আসে তাঁর উপার্জনের প্রশ্ন। কিছুদিন আগেই তৃণাকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি নাকি কোটি কোটি টাকা উপার্জন করেন। পর্দার গুনগুন এই প্রশ্নে একরকম অবাক হয়েই বলেছিলেন, অত টাকা কোনোদিন চোখে দেখেননি তিনি। তবে নিজেকে আপ টু ডেট রাখতে পছন্দ করেন তৃণা। ফলে নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যাও কম নয়। সম্প্রতি তৃণার নতুন ফটোশুট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ছবিতে তৃণার পরনে রয়েছে একটি কাটআউট ড্রেস। স্লিভলেস ড্রেসটি সাদা রঙের। কোমরের কাছের ডিজাইন খোলামেলা। ফলে উন্মুক্ত রয়েছে তৃণার কোমরের কিছু অংশ। সাদা রঙের ড্রেস জুড়ে রয়েছে কালো, হলুদ ও নীল রঙের টাই-ডাই প্রিন্ট। এই ড্রেসের সাথে হালকা মেকআপ করেছেন তৃণা। চোখে রয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান। তৃণা ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। কিছুদিন আগেই চুলে নতুন হেয়ারকাট করে হাইলাইট করেছেন তৃণা। সেই চুলে মেসি বান বেঁধেছেন তিনি। কানে রয়েছে ব্রাউন ও সবুজ রঙের স্টোন স্টাডেড ইয়ারিং। ডান হাতে রয়েছে ঘড়ি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে তৃণা লিখেছেন, উচ্চাশার সাথে উষ্ণতা, মিষ্টতার সাথে লক্ষ্য।

তৃণার অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে তাঁর ছবিগুলি। ‘খোকাবাবু’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন তৃণা। এই ধারাবাহিক তাঁকে পৌঁছে দিয়েছিল ঘরে ঘরে। পরবর্তীকালে ‘খড়কুটো’ হয়ে ওঠে তৃণার কেরিয়ারের মাইলস্টোন। তবে সাম্প্রতিক কালে তাঁর নতুন ধারাবাহিক ‘বালিঝড়’ মাত্র দুই মাসের মধ্যেই অফ এয়ার হয়ে গিয়েছে।

আপাতত তৃণা সময় কাটাচ্ছে পরিবারের সাথে। এছাড়াও গড়িয়াহাটে তাঁর ও নীল (Neel Bhattacharya)-র একটি স্টুডিও রয়েছে যেখানে প্রি-প্রোডাকশন ও লুক সেটের কাজ হয়। সেই স্টুডিও সাজাতে ব্যস্ত তৃণা।

whatsapp logo