Bengali SerialHoop Plus

Snehasish Chakraborty: একঘেয়ে শাশুড়ি বৌমার কুটকাচালি! সিরিয়াল নির্মাণ ছাড়তে চেয়েছিলেন স্নেহাশিস চক্রবর্তী

একসময় ‘ব্লুজ’ প্রযোজিত অনেকগুলি সিরিয়াল একসাথে বন্ধ হয়ে গিয়েছিল। এরপর ‘ব্লুজ’-এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী (Snehasish Chakraborty) কার্যতঃ বিনোদন জগত থেকে সরিয়ে নিয়েছিলেন নিজেকে। তাঁর স্ত্রী রূপসা চক্রবর্তী (Roopsha Chakraborty) অভিনয় চালিয়ে গেলেও সিরিয়াল বানানোর ক্ষেত্রে অনীহা ছিল স্নেহাশিসের। এমনকি ফিল্ম বানাতেও আগ্রহী ছিলেন না তিনি। কিন্তু আবারও ‘মাধবীলতা’-র হাত ধরে বিনোদন জগতে নতুন ইনিংস শুরু করতে চলেছেন স্নেহাশিস।

গত 22 শে অগস্ট থেকে স্টার জলসায় শুরু হয়েছে ‘মাধবীলতা’-র সম্প্রচার। সভ্যতার উন্নয়ন ক্রমশ থাবা বসাচ্ছে সবুজের উপর। জঙ্গল কেটে তৈরি হচ্ছে কংক্রিটের আস্তানা। জঙ্গলে বসবাসকারী পশুরা খাদ্যের অভাবে লোকালয়ে চলে আসছে। কখনও নির্দ্বিধায় মেরে ফেলা হচ্ছে তাদের। অপরদিকে মানুষও হচ্ছে সমস্যার সম্মুখীন। ক্ষতিগ্রস্ত হচ্ছে প্রকৃতি। এই পরিস্থিতিতে সবুজ রক্ষা করতে আবির্ভাব হয় মাধবীলতা নামে এক লড়াকু মেয়ের। তাকে ঘিরেই আবর্তিত হতে চলেছে নতুন সিরিয়ালের কাহিনী।

কিন্তু হঠাৎই প্রত্যাবর্তন করতে স্নেহাশিসের কেন প্রয়োজন হল ‘মাধবীলতা’-কে? তিনি তো এতদিন শাশুড়ি-বৌয়ের কূটকাচালি মার্কা সিরিয়াল প্রযোজনায় বিশ্বাসী ছিলেন! স্নেহাশিস দাবি করেছেন, ওড়িশার জঙ্গলে নাকি তাঁর সাথে এইরকম একটি মেয়ের দেখা হয়েছিল। এরপরেই সেই মেয়ের লড়াইকে ভিত্তি করে ‘মাধবীলতা’-র খসড়া তৈরি করেন স্নেহাশিস। তাঁর ধারাবাহিক তৈরি করার ইচ্ছা চলে গিয়েছিল। কারণ একই ধরনের প্রেক্ষাপটে তৈরি গল্পের একঘেয়েমি দর্শকদের নজর কাড়তে পারছিল না। সিরিয়ালের প্রতি তাঁরা আগ্রহ হারিয়ে ফেলছিলেন যা যথেষ্ট চিন্তার কারণ। এই কারণে স্নেহাশিস সিরিয়াল বানানো বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

কিন্তু ‘মাধবীলতা’ নতুন স্বাদের গল্প। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhuiyan) ও তাঁর বিপরীতে অভিনয় করছেন সুস্মিত মুখোপাধ্যায় (Susmit Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)