Advertisements

Srabanti Chatterjee: একহাতে তালি বাজে না: শ্রাবন্তী চ্যাটার্জী

Avatar

Nilanjana Pande

Follow

বর্ষাকালের পর থেকেই শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। দেবী চৌধুরানীর ভূমিকায় অভিনয়ের জন্য শ্রাবন্তীকে যথেষ্ট ফিটনেস বাড়াতে হচ্ছে। শিখতে হচ্ছে লাঠিখেলা, তরবারি চালানো, ঘোড়ায় চড়া। শোনা যাচ্ছে, বলিউডের অ্যাকশন ডিরেক্টর শ‍্যাম কৌশল (Shyam Kaushal) শ্রাবন্তী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) সহ ফিল্মের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের কলকাতায় এসে বিশেষ ওয়ার্কশপ করাবেন। প্রসঙ্গত উল্লেখ্য, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এই ফিল্মে রয়েছেন ভবানী পাঠকের ভূমিকায়।

দেবী চৌধুরানীর সাথে নিজেকে একাত্ম করতে পারেন শ্রাবন্তী। তাঁর মতে, প্রফুল্ল ছিল লড়াকু ও একাই একশো। এই কারণেই সে হয়ে উঠতে পেরেছিল দেবী চৌধুরানী। শৈশব থেকেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছেন শ্রাবন্তী। তাঁর জীবনেও এসেছে যথেষ্ট টানাপোড়েন। খুব অল্প বয়সেই পরিচালক রাজীব বিশ্বাস (Rajib Biswas)-কে বিয়ে করে অন্তরালে চলে গিয়েছিলেন শ্রাবন্তী। জন্ম হয়েছিল তাঁদের একমাত্র পুত্রসন্তান ঝিনুক ওরফে অভিমন্যু (Abhimanyu Chatterjee)-র। ঝিনুক একটু বড় হলে আবারও শ্রাবন্তী ফিরেছিলেন অভিনয়ে। তাঁর অভিনীত ফিল্মগুলি সুপারহিট হচ্ছিল। কিন্তু রাজীবের সাথে তাঁর সমস্যার সূত্রপাত হয়েছিল। শারীরিক ও মানসিক নির্যাতনের সম্মুখীন হয়েছিলেন শ্রাবন্তী। একসময় রাজীবের সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

এরপর শ্রাবন্তী বিয়ে করেন মুম্বইয়ের সুপারমডেল কৃষ্ণ ব্রজ (Krishna Vraj)-কে। কিন্তু বিয়ের এক বছর কাটতে না কাটতেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। 2019 সালে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিং (Roshan Singh)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েন তিনি। কিন্তু 2020 সালের শেষ দিকে তাঁদের দাম্পত্যে ভাঙন ধরে। বর্তমানে শ্রাবন্তী ও রোশনের বিবাহ বিচ্ছেদের মামলা আদালতে বিচারাধীন। তবে অনেকেই বারবার শ্রাবন্তীর বিয়ে ভেঙে যাওয়ার কারণে তাঁকেই দায়ী করছেন। কিন্তু শ্রাবন্তী তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে কি বলতে চাইছেন, তা শোনার প্রয়োজন রয়েছে। কারণ একহাতে তালি বাজে না।

বর্ষাকালের পর পুরুলিয়া, বীরভূম সহ বিস্তীর্ণ অঞ্চলে হতে চলেছে ‘দেবী চৌধুরানী’-র শুটিং।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow