Hoop PlusTollywood

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, নেটিজেনদের কাছে কিসের সমাধানে সাহায্যের আর্জি অভিনেত্রী মধুমিতার!

আপনি খেলতে জানেন ‘পাজেল রুবিক্স কিউব’? যদি জানেন তবে আজই মধুমিতা সরকারের ইনস্টাগ্রাম পাতায় চলে যান এবং সাহায্য করুন। কারণ অভিনেত্রী সাহায্য চাইছেন। এই পাজেলের সূত্রপাত শুরুটা ১৯৭৪ সালে। ইর্নো রুবিক নামের একজন ব্যাক্তি এটি প্রথম আবিষ্কার করেন। এর তল হল ছয়টি এবং সেটা হল ৩x৩ কিউব। এটি খেলার মজার ব্যাপার হলো এই ৩x৩ কিউবটিই প্রায় ৪৩২৫২০০৩২৭৪৪৮৯৮৫৬০০০ পদ্ধতিতে মেলানো যায়।

সম্প্রতি মধুমিতা সরকার হট অবতারে হাজির হয়েছেন ক্যামেরার সামনে। পরনে তার অফ শোল্ডার টপ, খোলা চুল আর হাতে পাজেল রুবিক্স কিউব। সাধারণত, অভিনেত্রী ফটো ক্লিকের সময় প্রপ ব্যাবহার করেন না, তবে এবারে রুবিক্স কিউব নিয়েই ছবি তুললেন। পাশাপাশি বলেছেন কেউ যেন তাকে সাহায্য করে।

এখনও পর্যন্ত মধুমিতাকে কমেন্ট করে কেউ শেখায়নি কিভাবে খেলতে হয়। কমেন্ট বক্স অন্যদিনের মতই ছিল। তবে মধুমিতা মধুমিতাই, প্রায় প্রতিদিনই নিজের একের পর এক ছবি পোস্ট করতে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে , মধুমিতা মানেই সোশ্যাল মিডিয়া কাপানো সেক্স বোম্ব। রাত বাড়লেই মধুমিতার ফ্যানেরা অ্যাক্টিভ হয়ে ওঠেন এবং তার রূপের বর্ণনা করেন কমেন্ট বক্সে। অভিনেত্রী নিজেও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া মারফৎ দর্শকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ বজিয় রেখে চলছেন।

whatsapp logo