BollywoodHoop Plus

আরজিকর কান্ডের প্রতিবাদে‌ বড়সড় পদক্ষেপ শ্রেয়া ঘোষালের, কি করলেন গায়িকা?

আরজি কর কাণ্ড নিয়ে সরব হলেন শ্রেয়া ঘোষাল। আপাতত আরজিকর ঘটনার প্রতিবাদের জন্য তিনি তার কনসার্ট কে পিছিয়ে দিয়েছেন, তবে আবার এই শো কবে হবে? সেটা এখনো ঘোষণা করা হয়নি। সকলের মত তারও এখন একটাই দাবি যে নির্যাতিত তার বিচার চাই, শ্রেয়া ঘোষাল এ দিনটার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে শেয়ার করে পুরো কথাটাই জানিয়ে দেন।

তারপর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কলকাতার বুকে ঘটে যাওয়া এই পাশবিক ঘটনার প্রতিবাদ করেছেন তিনি। আর প্রতিবাদ করেছেন তিনি তার কনসার্টকে পিছিয়ে দিয়ে। গায়িকা পোস্টে লিখেছেন, কলকাতার বুকে যে বর্বর এবং পাশবিক ঘটনা ঘটেছে তার জন্য তিনি ভীষণভাবে দুঃখিত। তিনি একজন মহিলা হয়ে মেয়েটার সঙ্গে যে আচরণ করা হয়েছে, যে বর্বরতার স্বীকার হয়েছে সেটা ভাবলেই যেন শিরদাঁড়া দিয়ে হিমস্রোত বয়ে যাচ্ছে।

তাই মনে কষ্ট নিয়ে তিনি জানাচ্ছেন যে, আমি এবং ইস এফএম আমাদের কনসার্ট শ্রেয়া ঘোষাল লাইফ অল হট ট্যুর ইশক এফএম গ্র্যান্ড কনসার্ট পিছিয়ে দিচ্ছি। এটা আগে ১৪ সেপ্টেম্বর ২০২৪ এ হওয়ার কথা ছিল। এবার এটা অক্টোবর মাসে হবে।’ তবে অক্টোবর মাসে কোন দিন হবে তা এখনো তিনি পোস্ট করে জানাননি, জানানো হয়েছে আগামী দিনেই তিনি ঘোষণা করবেন।

তবে শুধু এইটুকুই নয়, তিনি পোস্ট করে আরো লিখেছেন, যে আমি আশা করব আমার বন্ধুরা এবং ভক্তরা এটা মেনে নেবেন কারণ তারা বুঝবেন আমাদের পাশে থাকবেন সবাই একসঙ্গে বেঁধে বেঁধে থাকুন, এই অমানবিক পশুদের লড়াই এর বিরুদ্ধে শ্রেয়া ঘোষালের সহকর্মী তথা ভারতের অন্যতম ব্যস্ত খ্যাতনামা অরিজিৎ সিং ইতিমধ্যেই এই ঘটনার প্রতিবাদ করেছেন।

Related Articles