BollywoodHoop Plus

Rhea Chakraborty: সুশান্ত বিতর্ক অতীত, দুধ সাদা পোশাকে রিয়াকে দেখে প্রশংসা নেটিজেনদের

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)-কে দেখে মনেই হচ্ছে না, তাঁর বিরুদ্ধে ফাইল হয়েছে চার্জশিট। বরং সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ হয়ে উঠেছেন। ইদানিং নিত্যনতুন ছবি শেয়ার করছেন রিয়া। বলিউডে হয়তো আবারও এই ভাবেই কাজের চেষ্টা করছেন তিনি। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এর মধ্যে একটি ছবিতে রিয়ার পরনে রয়েছে সাদা রঙের অফ শোল্ডার কাট ড্রেস। ড্রেসটি শর্ট ও নেকলাইনে ফিতে বাঁধা রয়েছে। এই পোশাকের সাথে চুল খোলা রেখেছেন রিয়া। কানে পরেছেন বিগ জাঙ্ক ইয়ারিং। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করেছেন তিনি। কার্পেটের উপর বসে ছবিটি তুলেছেন রিয়া। ফলে তাঁর দুই পা দৃশ্যমান হয়েছে। মুখে এসে পড়েছে সূর্যের আলো। রিয়ার ছবি দেখে অবশ্য ট্রোল করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ। কারণ এনসিবি-র ফাইল হওয়া চার্জশিটে রিয়ার উপর সুশান্তকে মাদক সরবরাহের আরোপ রয়েছে।

2020 সালের 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর ঝুলন্ত মৃতদেহ। প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্টে আত্মহত্যার ইঙ্গিত মিললেও সুশান্তের পরিবার তা মানতে রাজি হননি। তাঁরা রিয়া সহ সুশান্তের কয়েকজন ঘনিষ্ঠের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন। সুশান্তের পরিবারের চেষ্টায় সিবিআইয়ের হাতে এই কেসের দায়িত্ব দেওয়া হয়। মাদক কান্ডে গ্রেফতার হন রিয়া ও তাঁর ভাই শৌভিক (Showbhik Chakraborty)। বায়কুল্লা জেলে প্রায় এক মাস কাটানোর পর জামিনে মুক্ত হন রিয়া।

চলতি বছর তাঁর বাজেয়াপ্ত হওয়া ল্যাপটপ ও মোবাইল ফোন ফেরত পেলেও পাসপোর্ট ফেরত পাননি রিয়া। এনসিবি-র চার্জশিটে রিয়া দোষী সাব্যস্ত হলে তাঁর কারাদণ্ড হওয়ার সম্ভাবনা রয়েছে।

whatsapp logo