BollywoodHoop Plus

দেশ ছাড়লেন রানি-অনির্বাণ, গন্তব্য নরওয়ে, নতুন চমক এবার শুধু সময়ের অপেক্ষা

চলতি বছরের 21 শে মার্চ নিজের জন্মদিনে রানি মুখার্জি (Rani mukherjee) সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে তাঁর আপকামিং ফিল্ম ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-র কথা ঘোষণা করেছিলেন। এবার শুরু হল সেই ফিল্ম শুটিংয়ের প্রস্তুতি। মেয়ে আদিরা (adira)-কে নিয়ে নরওয়ের উদ্দেশ্যে রওনা হলেন রানি।

রানি জানিয়েছেন, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ তাঁর জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ ফিল্ম হতে চলেছে। সমগ্র দেশের বিরুদ্ধে এক মায়ের লড়াইয়ের ঘটনা তুলে ধরা হয়েছে এই ফিল্মের চিত্রনাট্যে। যেহেতু ফিল্মের কাহিনী নরওয়ের প্রেক্ষাপটে, ফলে বেশিরভাগ শুটিং নরওয়েতেই হবে। এই কারণে রানীকে বেশ কিছুদিন নরওয়েতে থাকতে হবে। ফলে এবার তাঁর যাত্রাসঙ্গী হয়েছে ছোট্ট আদিরা। অপরদিকে টলিউড থেকে নরওয়ের উদ্দেশ্যে যাত্রা করেছেন অনির্বাণ ভট্টাচার্য (anirban bhattacharya)। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-তে অভিনয় করছেন অনির্বাণ। এই ফিল্মে তাঁর চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। তবে এর বেশি এখনই কিছু খোলসা করতে চাননি অনির্বাণ।

অসীমা ছিব্বর (Ashima chibbar) পরিচালনা করছেন ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। এই ফিল্মের যুগ্ম প্রযোজক জি স্টুডিও এবং এনমে এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেডের কর্ণধার নিখিল আডবাণী (Nikhil advani)। এর আগে অসীমা ‘মেরে ড‍্যাড কি মারুতি’-র মতো ফিল্ম পরিচালনা করেছেন। তাঁর কাছেও ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ যথেষ্ট পরীক্ষামূলক ফিল্ম হতে চলেছে। অপরদিকে মা হওয়ার পর রানি নিজেও এই প্রথম হোম প্রোডাকশনের বাইরে কোনো ফিল্মে অভিনয় করতে চলেছেন।

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ প্রকৃতপক্ষে একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি। রানির মতে, সমস্ত মায়েদের প্রতি তাঁর এই ফিল্ম উৎসর্গীকৃত।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)