whatsapp channel

সবুজ লেহেঙ্গায় ঝড় তুললেন পর্দার রানীমা, হিন্দি গানে দিলেন দুর্দান্ত ঠুমকা, তুমুল ভাইরাল ভিডিও

এই বছর হল জি বাংলার সোনার সংসার ২০২১। বহু নতুন মুখ এইবছর অ্যাওয়ার্ড পান যাদের মধ্যে সেরা সংসার হয় কৃষ্ণকলি ধারাবাহিক, সেরা জুটি রাধিকা কর্ণ এবং নিখিল শ্যামা হয়, সেরা…

Avatar

HoopHaap Digital Media

এই বছর হল জি বাংলার সোনার সংসার ২০২১। বহু নতুন মুখ এইবছর অ্যাওয়ার্ড পান যাদের মধ্যে সেরা সংসার হয় কৃষ্ণকলি ধারাবাহিক, সেরা জুটি রাধিকা কর্ণ এবং নিখিল শ্যামা হয়, সেরা জামাই হন মথুর বাবু এবং সেরা খলনায়িকা হন পায়েল সেন ও রাধারাণী। বেশ জমিয়ে চলছে জি বাংলা সোনার সংসার পর্ব। প্রতিবছরই এই অনুষ্ঠান সম্পন্ন হয়, ধারাবাহিকের সমস্ত জনপ্রিয় মুখ এদিন সন্ধ্যায় নাচে গানে স্টেজ ভরিয়ে রাখেন।

সেরকমই করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের রানী অর্থাৎ দিতিপ্রিয়া দেখা গেল নতুন ভঙ্গিমায়। সবুজ লেহেঙ্গায় সে প্রদর্শন করছে হিন্দি গানের নৃত্য। আফরিন গানের সঙ্গেই পাওয়া গেল রানিক। বেশ লিপ মিলিয়ে নাচের কিছু অংশ তুলে ধরলেন দিতিপ্রিয়া।

প্রসঙ্গত, দিতিপ্রিয়া করুণাময়ী রানী রাসমণি দিয়ে বিশেষ জনপ্রিয়তা পেলেও, তিনি শিশু শিল্পী হিসাবে টেলিভিশনে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন। তাকে মা , দুর্গা , অপরাজিতা , ব্যোমকেশ , বামখ্যাপা, তোমায় আমায় মিলে , তারে অমি চোখে দেখিনি প্রভৃতি সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে। এছাড়াও ২০১৫ সালে এই অভিনেত্রী শ্রীজিৎ মুখার্জি পরিচালিত রাজকাহিনী ছবিতে অভিনয় করেছিলেন।

এবার দিতিপ্রিয়া অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর বিপরীতে। অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া।  দিতিপ্রিয়া জানিয়েছেন, এই ফিল্মে তাঁর চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। ‘বব বিশ্বাস’ ফিল্মটি পরিচালনা করছেন পরিচালক সুজয় ঘোষ(sujay Ghosh)-এর মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media