Hoop PlusTollywood

Srijla Guha: সরু ফিতের সাদা কালো পোশাকে উষ্ণতা ছড়ালেন পিহু!

বর্তমানে টেলিপাড়ার বেশ পরিচিত মুখ সৃজলা গুহ। মন ফাগুন, এই ধারাবাহিকের মাধ্যমে পিহুর চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। কিন্তু বর্তমানে সেই ধারাবাহিক না থাকলেও মনের মধ্যে থেকে গেছেন তিনি যদিও ছোট পর্দায় নিয়মিত তাকে দেখা যায় না। কিন্তু মাঝে মধ্যেই তিনি ‘ডান্স ডান্স জুনিয়র’ এর অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। তাকে দেখে তার ফ্যানেরা রীতিমতন চমকে গিয়েছিলেন। শুধু উপস্থিত থেকেই তার ফ্যানেদের চমকে দিয়েছিলেন, এমনটা নয়, সেখানে করেছেন দুর্দান্ত পারফরম্যান্স তার পারফরম্যান্স দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

রোহনের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে যাওয়ার পরে শনের সঙ্গে শোনা গিয়েছিল, সৃজলার সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে, তবে সেই সমস্ত রচনাকে একেবারে ধুলিস্যাৎ করে তিনি একাই এখন এক ইনস্টাগ্রামে অসাধারণ সুন্দর সুন্দর ছবিতে ভরিয়ে তুলছেন, তিনি একেকবার আগুন ধরানোর মতো। অল্প পোশাকে তার অসাধারণ সুন্দর ছবিগুলোতে একেবারে উপচে পড়ে কমেন্টে। তবে সকলেই যে ইতিবাচক মন্তব্য করেন, এমনটাই নয়, আমাদের সমাজ এখনো এতটা খোলামেলা পোশাক হয়তো গ্রহণ করতে পারেনা, কিন্তু তার সত্বেও তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা কিন্তু কম নয়।

অভিনেত্রী তার Instagram পেজে একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে কালো সাদা পোশাকে তিনি সেজে উঠেছেন। ওপরের টপটিতে কালো এবং সাদা ছাপ সমান সমান কিন্তু নিচের প্যান্টে সাদা পরিমাণই সবচেয়ে বেশি,তার সুন্দর ফর্সা চেহারায় সাদা কালো এই অসাধারণ পোশাকে বেশ ভালো মানিয়েছে। আরো সুন্দর লাগছে তার মিষ্টি হাসির ঝলক এবং সঙ্গে খুব সুন্দর মানিয়েছে হেয়ার স্টাইল সবমিলিয়ে সাদামাটা মেকআপে সুন্দর হয়ে উঠেছেন সৃজলা।

এই ছবিটির আরেকটি বিশেষত্ব হলো কমলা রঙের উজ্জ্বল দেওয়াল। দেওয়ালটি যেন তার ছবিকে আরো বেশি সুন্দর করে তুলেছে। ছবিটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে বহু মানুষের কাছে। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ছবি-